BangaliNews24.com

টাঙ্গাইলে ফের তরুণী ধর্ষণের অভিযোগ, হেলপার গ্রেপ্তার

টাঙ্গাইলে ফের তরুণী ধর্ষণের অভিযোগ, হেলপার গ্রেপ্তার
সেপ্টেম্বর ০১
১১:৪৬ ২০১৮

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলে চলন্ত বাসে আবার এক তরুণীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার দিবাগত রাতে বঙ্গবন্ধু সেতু পূর্বপাড় এলাকায় এ ঘটনা ঘটে। এদিকে, এঘটনায় জড়িত থাকায় বাসের চালকের সহকারীকে ইতিমধ্যেই গ্রেপ্তার করেছে পুলিশ।

বঙ্গবন্ধু সেতুর পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন বলেন, বৃহস্পতিবার রাতে টাঙ্গাইল থেকে ছেড়ে যাওয়া একটি বাস যাত্রী নিয়ে বঙ্গবন্ধু সেতু পূর্বপার বাসস্ট্যান্ডে যাচ্ছিল। রাতে যাত্রী কম থাকায় পথে মেয়েটি ছাড়া সবাই তাদের গন্তব্যে নেমে যায়। এ সুযোগে ড্রাইভার, সুপারভাইজার ও হেলপার মিলে মেয়েটিকে ধর্ষণ করে। পরে, মহাসড়কে টহলরত পুলিশ মেয়েটির চিৎকার শুনে বাসটিকে অনুসরণ করে বঙ্গবন্ধু সেতু পূর্বপার বাসস্ট্যান্ডে গিয়ে হেলপার নাজমুলকে গ্রেপ্তার করে। কিন্তু চালক আলম ও সুপারভাইজার বিষু এখনও পলাতক রয়েছে বলেও জানান তিনি।

এদিকে, টাঙ্গাইল কোর্ট ইন্সপেক্টর আনোয়ারুল ইসলাম জানান, শুক্রবার বিকালে আদালতের নির্দেশে নাজমুলকে কারাগারে পাঠানো হয়েছে। পরে রাতে ওই তিনজনকে আসামি করে থানায় একটি ধর্ষণ মামলা দায়ে করা হয়।

এর আগে, গত বছর সিরাজগঞ্জ থেকে ময়মনসিংহ যাওয়ার পথে বাস চালক ও হেলপারের হাতে ধর্ষণের পর খুন হন সিরাজগঞ্জের তাড়াশের জাকিয়া সুলতানা রুপা।

অন্যান্য খবর

BangaliNews24.com