BangaliNews24.com

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পুলিশের কাছে গ্রেফতার হওয়া জামায়াত নেতা কে হাতকড়াসহ ছিনিয়ে নিয়েছে

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পুলিশের কাছে গ্রেফতার হওয়া জামায়াত নেতা কে হাতকড়াসহ ছিনিয়ে নিয়েছে
অক্টোবর ০১
১৮:৫৭ ২০১৮

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পুলিশের কাছে গ্রেফতার হওয়া জামায়াত নেতা আলাউদ্দিন আল আজাদকে হাতকড়াসহ ছিনিয়ে নিয়েছে আওয়ামী লীগ ও জামায়াতের নেতাকর্মীরা। সোমবার (০১ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে উপজেলার কয়ড়া ইউনিয়নের কয়ড়া চরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
আলাউদ্দিন আল আজাদ উপজেলার পূর্ণিমাগাঁতী ইউনিয়নের ভেংরি গ্রামের মৃত সোহরাব আলীর ছেলে। তিনি উল্লাপাড়া উপজেলা জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি হিসেবে দায়িত্ব পালন করছেন। উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান কওশিক আহম্মেদ জানান, আজাদের বিরুদ্ধে নাশকতা ও পুলিশের কাজে বাঁধাদানের অভিযোগে অন্তত ২০টি মামলা রয়েছে। এসব মামলায় দুপুরে তাকে গ্রেফতার করে হাতকড়া পরিয়ে থানায় আনা হচ্ছিল। এ সময় আজাদের নিকটাত্মীয় ও স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম খোকার নেতৃত্বে আওয়ামী লীগ ও জামায়াতের নেতাকর্মী বাধা দেয়। এক পর্যায়ে তারা হাতকড়াসহ পুলিশের কাছ থেকে আজাদকে ছিনিয়ে নিয়ে যায়।

অতিরিক্ত পুলিশ সুপার (উল্লাপাড়া সার্কেল) শারাফত ইসলাম জানান, ছিনতাইয়ের ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। পুনরায় আজাদকে গ্রেফতারে পুলিশি অভিযান চলছে বলেও জানান তিনি ।

অন্যান্য খবর

BangaliNews24.com