BangaliNews24.com

অপু বিশ্বাস ভবিষ্যৎ বানী করলেন ব্রাজিল নিয়ে

অপু বিশ্বাস ভবিষ্যৎ বানী করলেন ব্রাজিল নিয়ে
জুলাই ০২
২১:৪৬ ২০১৮

 

বাঙালিনিউজ২৪ ডেস্ক : আর দশটা সাধারণ মানুষের মতো তারকাদেরও উন্মাদনার শেষ নেই বিশ্বকাপ নিয়ে। প্রত্যেকেই নিজ নিজ দলের জয়ের জন্য শুভকামনা জানাতে ভুল করেন না।

এরই মধ্যে দ্বিতীয় রাউন্ডের বেশ কিছু খেলা শেষ হয়ে গেছে। অন্যতম জনপ্রিয় দল আর্জেন্টিনা হেরে বিদায়ও নিয়েছে। কিছুটা ম্লান বাংলাদেশের ফুটবলপ্রেমীদের বিশ্বকাপ। তবে এখনো বিশ্বকাপ জয়ের সম্ভাবনা জিইয়ে রেখেছে আসরের ফেভারিট টিম ব্রাজিল।

সোমবার (২ জুলাই) রাত ৮টায় দ্বিতীয় রাউন্ডে লাতিন আমেরিকার দেশ ম্যাক্সিকোর মুখোমুখি হবে নেইমার-কুতিনহোরা। নিজ দল ও খেলেয়ারদের সাফ্যল্যের জন্য শুভকামনা রাখছেন সমর্থকরা। ব্রাজিল ভক্ত অপু বিশ্বাসও সেই শুভকামা জানালেন।

তিনি সোমবার ফেসবুকে এক স্ট্যাটাসে আজকের খেলা নিয়ে নিজের ধারণার কথাও জানালেন। তার মতে ৩-১ গোলে ম্যাচ জিতে কোয়ার্টার ফাইনালে চলে যাবে ব্রাজিল। সেইসঙ্গে জানালেন, সম্পূর্ণ খেলাটাই দেখবেন তিনি। এর আগেও ব্রাজিলের অন্য খেলাগুলো পুত্র আব্রাম খান জয়কে নিয়ে দেখেছেন তিনি।

এদিকে বর্তমানে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন এই অভিনেত্রী। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এই ছবিতে অপুর নায়ক বাপ্পী চৌধুরী।

অন্যান্য খবর

BangaliNews24.com