BangaliNews24.com

সাদা পোশাকে ৯ মাস পর মাঠে ফিরছেন সাকিব

সাদা পোশাকে ৯ মাস পর মাঠে ফিরছেন সাকিব
জুলাই ০৩
১৭:২৩ ২০১৮

বাঙালিনিউজ ডেস্ক : সাদা পোশাকে ৯ মাস পর মাঠে ফিরছেন সাকিব । অক্টোবরে কঠিন সিরিজের পর বিশ্রামে ছিলেন সাকিব আল হাসান। ৬ মাস টেস্ট ক্রিকেট খেলবেন না জানিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বরাবর ছুটি চেয়েছিলেন। যদিও বিসিবি তাকে শুধু ওই সিরিজের জন্যই ছুটি মঞ্জুর করেছিল। পারিবারিক, সামাজিক ও রাজনৈতিক কার্যক্রমে ব্যস্ত থেকে সময়টি বেশ ভালোই কাজে লাগিয়েছিলেন বাঁহাতি অলরাউন্ডার।

দ. আফ্রিকা সিরিজে সাকিবকে মিস করায় টিম ম্যানেজমেন্ট ও ক্রিকেটপ্রেমীরা আশা করেছিলেন ঘরের মাঠে শ্রীলঙ্কা সিরিজে তাকে পাওয়া যাবে। কিন্তু পাওয়া যায়নি তাকে।মিরপুরে লঙ্কানদের বিপক্ষে শ্রীত্রিদেশীয় সিরিজের ফাইনালে বাঁহাতের কণিষ্ঠায় চোট পেয়ে ডাগ আউটে বসেই তার সময় কাটলো।

মার্চে নিদাহাস ট্রফিতে পুরোপুরি সুস্থ হলেন সাকিব। তিন জাতির ওই টুর্নামেন্টের শেষ দুই ম্যাচে খেললেন তিনি। খেলেছেন গেল মে মাসে দেরাদুনে আফগান সিরিজেও। সবকিছু ঠিকঠাক থাকলে ৪ জুলাই থেকে খেলবেন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজেও। অথচ এর মধ্যে কেটে গেছে ৯ মাস।

লম্বা এই সময়টিতে সাদা পোশাকে তার একটি ম্যাচও খেলা হয়নি। যাও খেলেছেন টি-টোয়েন্টিতে। তাই আসন্ন সিরিজটিতে ব্যাটে-বলে তাকে কতটুকু সাবলীল দেখা যাবে টাইগার ভক্তকূলে সেই শঙ্কাই এখন উঁকি দিচ্ছে।

কিন্তু বাংলাদেশ ক্রিকেটের সাবেক অধিনায়ক রকিবুল হাসানের কথায় সেই শঙ্কা আর থাকলো না। টেস্ট থেকে নয় মাস দূরে থাকলেও পূর্ণ ছন্দেই সাকিবকে দেখা যাবে বলে অভয় দিলেন এই ক্রিকেট বোদ্ধা।

অন্যান্য খবর

BangaliNews24.com