BangaliNews24.com

আজো রাজপথে শিক্ষার্থীরা

আজো রাজপথে শিক্ষার্থীরা
অগাস্ট ০৪
২০:৪১ ২০১৮

নিজস্ব প্রতিবেদক: নিরাপদ সড়কের দাবিতে শনিবার ষষ্ঠদিনের মতো রাজধানীর বিভিন্ন সড়কে অবস্থান নিয়েছে শিক্ষার্থীরা। সড়কে যান চলাচলে শৃঙ্খলা ফেরানো, যানবাহনের ফিটনেস ও প্রয়োজনীয় কাগজপত্র এবং চালকের লাইসেন্স পরীক্ষা করছে তারা। রাজধানীর মিরপুর ১০ নম্বর গোল চত্বর, উত্তরা হাউজ বিল্ডিং থেকে জসিম উদদীন রোড এলাকায় শিক্ষার্থীরা অবস্থান নিয়েছে।
এছাড়া ফার্মগেট, শাহবাগ, মতিঝিল এলাকার সড়কে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ইউনিফর্ম পড়া ছাত্রছাত্রীরা অবস্থান নিয়েছে। তাদের হাতে রয়েছে ‘উই ওয়ান্ট জাস্টিস’ স্লোগান লেখা প্লাকার্ড। মতিঝিল শাপলা চত্বর এলাকায় যানবাহন নিয়ন্ত্রণের কাজ করতে দেখা যায় তাদের।
সকাল থেকে ফার্মগেট ও আশেপাশের বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা জড়ো হন ফার্মগেট ওভার ব্রিজের নিচে। তারা যান চলাচলের তিনটি লেন তৈরি করেছে। সায়েন্সল্যাবরেটরি মোড়ে অবস্থান নেয় শিক্ষার্থীরা। মেখানে সড়ক অবরোধ করায় বন্ধ হয়ে গেছে ওই এলাকায় যান চলাচল।
রাজারবাগ পুলিশ লাইনের সামনে বৃষ্টি উপেক্ষা করে নিরাপদ সড়কের দাবিতে মিছিল করছে রাজারবাগ পুলিশ লাইন স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা। পাশাপশি তারা সড়কে শৃঙ্খলা আনতে স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করছে।

অন্যান্য খবর

BangaliNews24.com