BangaliNews24.com

গুজবেই বিভ্রান্তি, আওয়ামী লীগ অফিস ঘুরে জানালেন শিক্ষার্থীরা

গুজবেই বিভ্রান্তি, আওয়ামী লীগ অফিস ঘুরে জানালেন শিক্ষার্থীরা
অগাস্ট ০৪
২১:১৫ ২০১৮

 

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ঘুরে দেখার পর আন্দোলনরত শিক্ষার্থীরা বলেছেন, তারা গুজব শুনে বিভ্রান্ত হয়েছেন। যা শুনেছেন, তেমন কিছু ঘটেনি।

শনিবার দুপুরে এই গুজব শুনে ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ের দিকে শিক্ষার্থীরা এগোলে সংঘর্ষ বাঁধে, বিকাল পর্যন্ত চলে ধাওয়া-পাল্টা ধাওয়া। এতে ১৭ জন আওয়ামী লীগ কর্মী আহত হন বলে দলটির পক্ষ থেকে অভিযোগ করা হয়।

এরপর সন্ধ্যার আগে আওয়ামী লীগের কয়েকজন কর্মী আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে কথা বলেন। পরে আন্দোলনকারীদের পক্ষ থেকে কয়েকজন এসে পুলিশের সঙ্গে পুরো কার্যালয় ঘুরে দেখে। তারপর আওয়ামী লীগের কার্যালয়েই সংবাদ সম্মেলন করেন ওই শিক্ষার্থীরা।

শিক্ষার্থীদের একজন ঢাকা আইডিয়াল কলেজের শিক্ষার্থী কাজী আশিকুর রহমান তূর্য বলেন, “দুপুরে নামাজের পর হঠাৎ কিছু লোক এসে হঠাৎ বলে, আমাদের চারজন বোনকে আর কজন ছেলেকে আওয়ামী লীগ অফিসে আটকে রাখা হয়েছে। পরে আমাদের একটি অংশ আওয়ামী লীগ অফিসের দিকে চলে আসে। কিন্তু আমরা আওয়ামী লীগ অফিসে এসে দেখলাম, এমন কিছু ঘটেনি।”

সেখান থেকে বেরিয়ে তূর্য আন্দোলনকারীদের উদ্দেশে বলেন, “আন্দোলনকারীদের মেরে ফেলা ও আটকে রাখার যে তথ্য আমরা পেয়েছিলাম, তা গুজব। আপনারা কেউ গুজবে কান দেবেন না।”

অন্যান্য খবর

BangaliNews24.com