BangaliNews24.com

নরসিংদীর পাঁচদোনা টু ডাঙ্গা সড়কের বেহাল দশা

নরসিংদীর পাঁচদোনা টু ডাঙ্গা সড়কের বেহাল দশা
জুলাই ০৫
১৩:৪৬ ২০১৮

নরসিংদী জেলা প্রতিনিধিঃ নরসিংদীর পাঁচদোনা থেকে একে খান অর্থনৈতিক অঞ্চল ডাঙ্গা পর্যন্ত রাস্তার বেহাল দশা নিয়ে দেশের বিভিন্ন টিভি,পত্র পত্রিকা ও অন লাইন মিডিয়ায় সংবাদ প্রচারের পরও মিলছে না প্রতিকার।

প্রতিদিন হাজারও মানুষের চলাচলের এক মাত্র সড়ক এটি সড়কটির সংযোগ ঢাকা-সিলেট মহা সড়ক হয়ে নরসিংদী সদরে যাওয়ায় ভুগান্তিতে স্কুল কলেজ পড়ুয়া ছাত্র ছাত্রীরা ক্লাস করেন সপ্তাহে এক থেকে দুই দিন।

অন্যদিকে এই রাস্তা গেছে এ,কে খান অর্থনৈতিক অঞ্চল,ও প্রান আর এফ এল এর প্রতিষ্ঠান হয়ে পূর্বাচল ও গাজীপুরে। প্রতিদিনই ঘটছে দুর্ঘনা আর এফ এল গ্রুপের কর্মী পরিবহন বিকল হলে সমস্যায় পড়েন চলাচলরত হাজারো পথচারী মুমূর্ষুরুগী, ও গর্ভবতীদের জন্য এক মরন ফাঁদ এই সড়ক।

উলেখ্য, ৫৬৫ কোটি ৪০ লাখ টাকা ব্যায়ে চারলেন প্রকল্পটি একনেকে অনুমোদন হওয়া ও ভিডিও কন্ফারেন্সে প্রধানমন্ত্রীর উদ্বোধন করা অর্থনৈতিক অঞ্চল এটি ।

ভুক্তভোগী সাধারন মানুষের দাবী প্রকল্প বাস্তবায়নের আগে কিছুটা হলেও সংস্কার করে সাভাবিক যান চলা চলের উপযোগী করা হোক তবে অনুমোদিত চারলেন প্রকল্প বাস্তবায়ন হলে বিশেষ অর্থনৈতিক অঞ্চল ও অভ্যন্তরীণ আন্তর্জাতিক কন্টেইনার টার্মিনালসহ শিল্পসমৃদ্ধ ডাঙ্গার সঙ্গে ঢাকা-সিলেট মহাসড়কের সংযোগ স্থাপনসহ ঢাকা গাজীপুরের দূরত্ব কমবে শিল্প বিকাশে পাল্টে যাবে পলাশ উপজেলার আর্থসামাজিক অবস্থা ঢাকা থেকে নরসিংদী যেতে সময় লাগবে মাত্র ৩০ মিনিট।

অন্যান্য খবর

BangaliNews24.com