BangaliNews24.com

বগুড়ায় জেএমবির বাংলাদেশ শাখার প্রধান নিহত

বগুড়ায় জেএমবির বাংলাদেশ শাখার প্রধান নিহত
নভেম্বর ০৭
২১:০৮ ২০১৮

বগুড়া প্রতিনিধি: বগুড়ার শিবগঞ্জে পুলিশের সাথে গুলি বিনিময়ে পুরাতন জেএমবি এর বাংলাদেশ শাখার আমির খোরশেদ ওরফে মাষ্টার ওরফে সামিল নিহত হয়েছে। এ সময় সেখান থেকে পুলিশ বিদেশি পিস্তল, একটি ওয়ান শ্যুটার গান, তিন রাউন্ড গুলি,একটি বার্মিজ চাকু ও একটি চাপাতি উদ্ধার করেছে।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, আজ ৬ নভেম্বর রাত আনুমানিক দেড়টায় শিবগঞ্জের পিরবের তাতি পুকুর এলাকায় টহল পুলিশের উপর একদল দুস্কৃতিকারী হামলা চালালে পুলিশ পাল্টা গুলি চালায়। এতে অন্য দুস্কৃতিকারীরা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যায়।

পুলিশ ঘটনাস্থল থেকে একজন ৩৬/৩৮ বছর বয়স্ক যুবককে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে দ্রুত শজিমেক হাসপাতালে প্রেরণ করে। কিন্তু দূরত্বের কারণে পথিমধ্যে রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে বলে জরুরি বিভাগের চিকিৎসক জানান। পুলিশ আরও জানান, খোরশেদ জামালপুরের সরিষাবাড়ীর ঘোনার পাড়ার মোঃ আব্দুল খালেক বাড়ির পুত্র। জানা গেছে, খোরশেদ পুরাতন জেএমবি এর বাংলাদেশ শাখার আমির। মাস্টারসামিল নামে সে সাংগঠনিকভাবে পরিচিত ছিল। এ ঘটনায় পুলিশের এসআই আহসান এবং কন্সটেবল সাব্বির আহত হয়েছেন। তাদের পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শ্যুটার গান, তিন রাউন্ড গুলি,একটি বার্মিজ চাকু, একটি চাপাতি কিছু পাউরুটি এবং কলার অংশ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

অন্যান্য খবর

BangaliNews24.com