BangaliNews24.com

ঈদে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু আজ

ঈদে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু আজ
অগাস্ট ০৮
০০:২৭ ২০১৮

নিজস্ব প্রতিবেদক : ঈদুল আজহা উপলক্ষে ট্রেনের আগ্রিম টিকিট বিক্রি শুরু হচ্ছে আজ। আর ফিরতি টিকিট বিক্রি শুরু হবে ১৫ আগস্ট।

রেলওয়ে সূত্র থেকে জানা যায়, আগামীকাল বুধবার বিক্রি হবে ১৭ আগস্টের টিকিট। আর ৯, ১০, ১১ ও ১২ আগস্ট বিক্রি হবে যথাক্রমে ১৮, ১৯, ২০ এবং ২১ আগস্টের টিকিট। একজন যাত্রীকে একসঙ্গে সর্বোচ্চ চারটি টিকিট দেওয়া হবে এবং বিক্রিত টিকিট ফেরত নেওয়া হবে না। ঢাকা স্টেশনে ২৬টি কাউন্টার খোলা রাখা হবে। এর মধ্যে দুটি কাউন্টার নারীদের জন্য সংরক্ষিত থাকবে।

এছাড়া, ১৮ আগস্ট থেকে ঈদুল আজহার আগের দিন পর্যন্ত সব আন্তঃনগর ট্রেন সাপ্তাহিক বন্ধের দিনও চলাচল করবে। পাশাপাশি সুষ্ঠু ও নিরাপদে ট্রেন চলাচলের সুবিধার্থে ট্রেন পরিচালনার সাথে সম্পৃক্ত রেলওয়ে কর্মকর্তা ও কর্মচারীদের সকল প্রকার ছুটি বাতিল করা হবে বলে জানায় রেলওয়ে কর্তৃপক্ষ।

এদিকে, ১৫ আগস্ট থেকে ফিরতি টিকিট বিক্রি শুরু হবে বলেও জানানো হয়। রাজশাহী, খুলনা, রংপুর, দিনাজপুর ও লালমনিরহাট স্টেশন থেকে বিশেষ ব্যবস্থাপনায় সকাল আটটায় ফিরতি টিকিট বিক্রি শুরু হবে। ১৫, ১৬, ১৭, ১৮, ১৯ আগস্ট পাওয়া যাবে যথাক্রমে ২৪, ২৫, ২৬, ২৭, ২৮ আগস্টের ফিরতি টিকিট।

অন্যান্য খবর

BangaliNews24.com