BangaliNews24.com

ঈদ উপলক্ষে ট্রেনের অগ্রিম টিকেট বিক্রি শুরু

ঈদ উপলক্ষে ট্রেনের অগ্রিম টিকেট বিক্রি শুরু
অগাস্ট ০৮
২৩:২৫ ২০১৮

 

নিজস্ব প্রতিবেদক: শুরু হলো ঈদ-উল আজহা উপলক্ষে আগাম ট্রেনের টিকেট বিক্রি। প্রথমদিন দেয়া হচ্ছে ১৭ আগস্টের টিকেট। কাঙ্খিত টিকেট পেতে মঙ্গলবার রাত থেকেই কমলাপুর রেলস্টেশনে ভিড় করে হাজারো মানুষ। ঘণ্টার পর ঘণ্টা দাড়িয়ে কাঙ্খিত টিকেট পেয়ে খুশি যাত্রীরা। এদিকে, বিক্রির প্রথম দিনেই শেষ হয়ে গেছে বাসের আগাম টিকেট। তাইতো চাহিদা অনুযায়ী যাত্রীদের মিলছেনা ঈদ যাত্রার বাসের টিকেট।

ঈদের আগাম টিকেট পেতে সময় গড়ানোর সাথে সাথে কমলাপুর রেলস্টেশনে বাড়তে থাকে প্রত্যাশীদের ভিড়। সকাল ৮টা থেকে শুরু হয় ট্রেনের আগাম টিকেট বিক্রি।

কাঙ্খিত টিকেট পেতে কেউ মঙ্গলবার বিকেলে কেউ বা রাত থেকেই দাড়িঁয়েছেন লাইনে। কমলাপুর রেল স্টেশনের মানুষের এই ভীড় বলে দেয় ট্রেনের একটি টিকেটের জন্য অপেক্ষা কতটা ক্লান্তিহীন হতে পারে। তারপরও কাঙ্খিত টিকেট হাতে পেয়ে খুশি যাত্রীরা।

রেলস্টেশনের ২৬টি কাউন্টারে দেয়া হচ্ছে ট্রেনের আগাম টিকেট। এছাড়া নারীদের জন্য আলাদা দু’টি কাউন্টার রয়েছে। যা অনেক এবং ভোগান্তি হচ্ছে বলে অভিযোগ প্রত্যাশিদের।

স্টেশন ম্যানেজার জানালেন, প্রতিদিন প্রায় ২৪ হাজার টিকেট বিক্রি করা হচ্ছে। একজন যাত্রীকে দেয়া হচ্ছে সর্বোচ্চ ৪টি টিকেট। ঈদ যাত্রা নির্বিঘœ করতে নয় জোড়া বিশেষ ট্রেন চলাচল করবে বলে জানান স্টেশন ম্যানেজার।

এদিকে, শুরুর প্রথম দিনেই শেষ হয়ে গেছে বাসের আগাম টিকেট। চাহিদা মত মিলছে না প্রত্যাশিদের। তাইতো কাউন্টারে এসে ফিরে গেছেন অনেক টিকেট প্রত্যাশি।

তবে কাউন্টার ম্যানেজাররা বলছেন, ১৯ ও ২০ আগস্টের চাহিদা বেশি থাকায় আগেই বিক্রি হয়ে গেছে ওই দিনের টিকেট। আর নির্ধারিত ভাড়ার অতিরিক্ত নেয়া হচ্ছে না বলেও জানান বাসের টিকেট বিক্রেতারা।

অন্যান্য খবর

BangaliNews24.com