BangaliNews24.com

নচিকেতা চক্রবর্তীর লেখা গল্প বই আকারে বেরিয়েছে। সেই গল্প নিয়ে কলকাতায় ছবি তৈরি হচ্ছে। যার নায়িকা হচ্ছেন বাংলাদেশের অপু বিশ্বাস।

নচিকেতা চক্রবর্তীর লেখা গল্প বই আকারে বেরিয়েছে। সেই গল্প নিয়ে কলকাতায় ছবি তৈরি হচ্ছে। যার নায়িকা হচ্ছেন বাংলাদেশের অপু বিশ্বাস।
জুন ০৯
০০:৩০ ২০১৮

 

 

নচিকেতা চক্রবর্তীর লেখা গল্প বই আকারে বেরিয়েছে। সেই গল্প নিয়ে কলকাতায় ছবি তৈরি হচ্ছে। যার নায়িকা হচ্ছেন বাংলাদেশের অপু বিশ্বাস।ডেস্ক : নচিকেতা চক্রবর্তীর লেখা গল্প বই আকারে বেরিয়েছে। সেই গল্প নিয়ে কলকাতায় ছবি তৈরি হচ্ছে। যার নায়িকা হচ্ছেন বাংলাদেশের অপু বিশ্বাস।
সোমবার আনন্দবাজার পত্রিকা জানায়, গল্পের নামেই ছবির নাম ‘শর্টকাট’। সুবীর মলের পরিচালনায় অপু ছাড়াও অভিনয় করছেন কলকাতার পরমব্রত চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, অনিন্দিতা বসু, চন্দন সেন ও বাংলাদেশের অরিন। ছবির মিউজিকের দায়িত্বে নচিকেতা নিজেই।
এই চলচ্চিত্রে অপু অভিনয় করবেন ‘নূরজাহান’ চরিত্রে। আজ থেকে কলকাতায় ছবিটির শুটিং শুর অপু ৫ জুন থেকে শুটিংয়ে যোগ দেবেন। এজন্য শুটিংয়ের উদ্দেশ্যে আজ সোমবার সকাল ৭টার একটি ফ্লাইটে কলকাতা গেছেন তিনি।
কলকাতা থেকে অপু বিশ্বাস বলেন, ছবিটিতে নূরজাহান একটি চমৎকার চরিত্র। ভিন্ন ভিন্ন চরিত্রে নিজেকে দেখার কিংবা প্রমাণ করার এখনই সময়। আমি জানি, এই সময়টাকে আমার ধরাও খুব জরুরি। না হয় আমি নিজেকে ভেঙে যে নতুন করে গড়তে চাই, সে জায়গাটাতে পিছিয়ে পড়তে হবে। দেখি কী হয়।
‘শর্টকাট’-এর গল্প নিয়ে নচিকেতা বলেন, এই গল্পের মধ্যে সিনেমার উপাদান আছে। এটা ছোট্ট একটা গল্প। সুবীরকে দিয়ে বললাম নিজের মতো করে গড়ে পিটে নিতে। সুবীর কত ভালো ছবি বানাবে, আমি জানি না। ও মানুষটা খুব ভালো। তাই গল্পটা ওকেই দিলাম।’

অন্যান্য খবর

BangaliNews24.com