BangaliNews24.com

নওশীন নাহরিন। অভিনেত্রী, মডেল ও উপস্থাপিকা। দীপ্ত টিভিতে আজ রাতে প্রচার হবে তার অভিনীত নাটক ‘নিউইয়র্ক থেকে বলছি’

নওশীন নাহরিন। অভিনেত্রী, মডেল ও উপস্থাপিকা। দীপ্ত টিভিতে আজ রাতে প্রচার হবে তার অভিনীত নাটক ‘নিউইয়র্ক থেকে বলছি’
অগাস্ট ১০
০০:৩৩ ২০১৮

নওশীন নাহরিন। অভিনেত্রী, মডেল ও উপস্থাপিকা। দীপ্ত টিভিতে আজ রাতে প্রচার হবে তার অভিনীত নাটক ‘নিউইয়র্ক থেকে বলছি’। নাটক ও অন্যান্য প্রসঙ্গে কথা হয় তার সঙ্গে-

‘নিউইয়র্ক থেকে বলছি’ ধারাবাহিক নাটকের দর্শক প্রতিক্রিয়া কেমন?

নিউইয়র্ক প্রবাসী একদল বাংলাদেশি আর বাংলাদেশে ফেলে যাওয়া তাদের প্রিয়জনের গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটকটি। এরই মধ্যে যতগুলো পর্ব প্রচার হয়েছে, তাতে করে নাটকটি নিয়ে বেশ সাড়া পাচ্ছি বলতে হয়। নাটকটি যারাই দেখেছেন, তারাই উচ্ছ্বসিত প্রশংসা করেছেন। অনেকেই নাটকের গল্প নিয়েও কথা বলেছেন।

নাটকটির প্রযোজনার সঙ্গেও আপনি যুক্ত। অভিনয় ও প্রযোজনা একসঙ্গে উপভোগ করেন?

আমি কখনোই প্রযোজক নওশীনের পরিচয় বড় করে দেখি না। তবে এটা ঠিক, পেছনে থেকে দীপ্ত টিভিকে সহায়তা করছি। প্রযোজনা ও অভিনয় দুটোই আমার কাছে চ্যালেঞ্জিং মনে হয়।

ইদানীং নাটকে কম দেখা যাচ্ছে। কারণ কী?

আগে না বুঝে অনেক অনুরোধে কাজ করেছি। কিন্তু এখন ‘না’ বলতে শিখেছি। আমি এখন গড়পড়তা নাটকের চেয়ে ভালো গল্পের নাটকে কাজ করতে চাই। তাই হয়তো বছরে খুব বেশি কাজ হবে না। তবে যেগুলো হবে, তা ভালো হবে। ভালো গল্পের কোনো চরিত্রে কাজের আনন্দই অন্যরকম। আর সে কারণেই গৎবাঁধা কাজ করতে চাই না।

আর ক’দিন পরই আসছে কোরবানির ঈদ। এবারে ঈদের নাটকের কাজের কথা বলুন?

নিজের ব্যক্তিগত কিছু কাজ থাকায় এবারের ঈদে খুব বেশি নাটকের কাজ করা হয়নি। সে কারণে আসছে ঈদে আমার অভিনীত খুব কম নাটকই দর্শকরা দেখতে পাবেন। তবে নাটকে অভিনয় না করলে কী হবে, ঈদের জন্য নির্মিত একাধিক আয়োজন উপস্থাপনায় পাওয়া যাবে আমাকে। এই তো গতকাল মাছরাঙা টিভির ঈদের বিশেষ আয়োজন ‘কেমেস্ট্রি’ করলাম। এতে অতিথি ছিলেন জয়া আহসান ও চঞ্চল চৌধুরী।

শুনেছি দেশের বাইরে যাচ্ছেন?

প্রতিদিনই ভাবি কোথাও না কোথাও ঘুরতে যাব। কিন্তু ব্যস্ততার কারণে তা আর হয় না। আর সে কারণে আসছে ঈদের আগে একটু ব্যস্ততা কম করেছি। ঈদের আগেই দেশের বাইরে যাচ্ছি। ফলে এবারের ঈদ দেশের বাইরেই উদযাপন করব।

অন্যান্য খবর

BangaliNews24.com