BangaliNews24.com

ঐশ্বরিয়া-অভিষেক দম্পতির ঝগড়া!

ঐশ্বরিয়া-অভিষেক দম্পতির ঝগড়া!
অগাস্ট ১১
০০:৫১ ২০১৮

 

বিনোদন ডেস্ক: প্যারিস ও লন্ডনে ছুটি কাটিয়ে সোমবারই ভারতে ফিরেছেন অভিষেক-ঐশ্বরিয়া ও তাদের একমাত্র মেয়ে আরাধ্যা। মুম্বাই বিমান বন্দরে তাঁদের দেখতেই ছবি তুলতে শুরু করেন চিত্র সাংবাদিকরা। এই সময় মা ঐশ্বরিয়াকে জড়িয়ে ধরে হাঁটতে দেখা যায় ছোট্ট আরাধ্যাকে। অন্যদিকে অভিষেক ছিলেন একটু দূরে। আর এই ছবি পোস্ট করে একটি ইংরাজি ওয়েব পোর্টালে যে খবর প্রকাশিত হয়, তাতে বেজায় চটেছেন অভিষেক বচ্চন।

ওই ইংরাজি ওয়েব পোর্টালে প্রতিবেদনে লেখা হয়, অভিষেক-ঐশ্বরিয়া দম্পতির মধ্যে ঝগড়া হয়েছে, যে কারণে ঐশ্বরিয়া মেয়ে আরাধ্যার হাত অভিষেককে ধরতে দিচ্ছিলেন না। আর এই খবরেই বেজায় ক্ষুব্ধ হন অভিষেক।

তিনি এবিষয়ে নিজের টুইটারে অভিষেক লেখেন, ‘‘মর্যাদা রেখেই বলছি, দয়া করে এধরনের ভুল খবর প্রকাশ করবেন না। আমি জানি, আপনাদের পাঠকদের প্রতি মুহূর্তের খবর দিতে হয়। কিন্তু যদিও এই খবর আপনারা দায়িত্বপূর্ণভাবে নির্ভুলভাবে পরিবেশন করেন তাহলেই খুশি হব। ধন্যবাদ।’’

যদিও অভিষেকের এই টুইটের পরেই ওই ইংরাজি ওয়েব পোর্টালের তরফে খবরটি তুলে নেওয়া হয়। প্রসঙ্গত, খুব শীঘ্রই অনুরাগ ক্যাশপের প্রযোজিত ‘গুলাব জামুন’ ছবিতে দীর্ঘ আট বছর পর আবার একসঙ্গে পর্দায় ফিরতে চলেছে অভিষেক-ঐশ্বরিয়া জুটি।

অন্যান্য খবর

BangaliNews24.com