BangaliNews24.com

টাঙ্গাইলের ট্রেনে কাটা পড়ে দাদি-নাতি নিহত সহ সারা দেশে ৪ জন ট্রেনে কেটে নিহত

টাঙ্গাইলের ট্রেনে কাটা পড়ে দাদি-নাতি নিহত সহ সারা দেশে ৪ জন ট্রেনে কেটে নিহত
জুলাই ১৩
২২:৫৮ ২০১৮

বিশেষ প্রতিনিধি: টাঙ্গাইলের কালিহাতীর ধলাটেঙ্গুর এলাকায় ট্রেনে কাটা পড়ে দাদি-নাতি নিহত হয়েছে। আজ সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন ঘাটাইল উপজেলার রসুলপুর এলাকার কালু মিয়ার স্ত্রী সোফিয়া বেগম (৬০) ও সবুর আলীর ছেলে আহাদ আলী (৫)। তারা সম্পর্কে দাদি ও নাতি।

পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত দাদি ও নাতি কালিহাতী উপজেলার রাজাবাড়ি এলাকায় আনছার আলীর বাড়িতে বেড়াতে আসেন। সকালে তারা রেল লাইন দিয়ে হাঁটতে হাঁটতে বঙ্গবন্ধু সেতুর দিকে যাচ্ছিলেন। এক পর্যায় তারা ট্রেন লাইনে বসে গল্প করছিলো। এ সময় নীলফামারী থেকে ছেড়ে আসা ঢাকাগামী নীলসাগর এক্সপ্রেস ট্রেনটি ঘটনাস্থলে পৌঁছালে তারা ট্রেনে কাটা পড়ে। এ ঘটনার পর স্বজনরা নিহতদের লাশ তাদের গ্রামের বাড়িতে নিয়ে যায়।

রাজবাড়ী: রাজবাড়ীতে রেললাইন পার হওয়ার সময় ট্রেনে কাটা পড়ে মেহেরজান (৮০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৩ জুলাই) বিকেলে জেলা সদরের মিজানপুর ইউনিয়নের দুর্গাপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত মেহেরজান ওই গ্রামের মৃত ফজলে শেখের স্ত্রী।

রাজবাড়ী রেলওয়ে থানার (জিআরপি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোলেমান হোসেন মোল্লা বাঙালিনিউজ২৪কে বলেন, বিকেলে গোয়ালন্দঘাট থেকে পোড়াদহ স্টেশনের উদ্দেশে ছেড়ে যাচ্ছিলো একটি শাটল ট্রেন। ট্রেনটি দুর্গাপুর এলাকায় পৌঁছালে ওই বৃদ্ধা রেললাইন পার হওয়ার সময় ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান।

এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান রেলওয়ে পুলিশের এ কর্মকর্তা।

হবিগঞ্জ: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার লেঞ্জাপাড়া নামক স্থানে ঢাকা থেকে সিলেটগামী আন্তঃনগর জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে অজ্ঞাতপচিয় এক যুবকের (৩০) মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৩ জুলাই) বিকেলে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায় রেলওয়ে পুলিশ। এর আগে সকালে একই স্থানে আরো এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি মারা যান।

শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাজিদুর রহমান জানান, ট্রেনে কাটা পড়ে ওই যুবকের মাথা বিচ্ছিন্ন হয়ে গেছে।

স্থানীয় লোকজন রেলওয়ে পুলিশকে খবর দিয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

অন্যান্য খবর

BangaliNews24.com