BangaliNews24.com

পিলখানা হত্যাকাণ্ডে জড়িতদের পালাতে সহায়তা করেছে বিএনপি: কাদের

পিলখানা হত্যাকাণ্ডে জড়িতদের পালাতে সহায়তা করেছে বিএনপি: কাদের
অক্টোবর ১৩
১৯:৩৩ ২০১৮

নারায়ণগঞ্জ প্রতিনিধি: ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার আসামিদের মতো ২৫ ফেব্র“য়ারি পিলখানা হত্যাকাণ্ডের আসামিরা বিএনপির সহায়তায় পালিয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পবিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ শনিবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রাম-সিলেট সংযোগ সড়ক উদ্বোধনের সময় তিনি এ মন্তব্য বলেন। বিএনপির নেত্রী খালেদা জিয়া ২৫ ফেব্র“য়ারি সকাল সাড়ে সাতটা থেকে প্রায় ২৪ ঘণ্টা নিখোঁজ ছিলেন। তিনি এই সময় কোথায় ছিলেন, সে প্রশ্ন তোলেন কাদের।

সেতুমন্ত্রী বলেন, ‘২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার আসামিদের মতো পিলখানা হত্যাকাণ্ডের আসামিদেরও পালিয়ে যেতে বিএনপির নেতৃত্বাধীন একটি টিম সহায়তা করেছে। এটা আমার সাজানো কথা নয়। যিনি বেলা ১১টার আগে ঘুম থেকে ওঠেন না, তিনি কেন সকাল সাড়ে সাতটায় বাড়ি ছেড়ে পালিয়ে গেলেন?’

কাদের বলেন, ‘কেঁচো খুঁড়তে চান? কেঁচো খুঁড়তে গিয়ে বিষধর সাপ বেরিয়ে আসবে। সেই সাপে আপনাদেরই দংশন করবে।’

ওবায়দুল কাদের বলেন, কানাডা ও দেশের অভ্যন্তরীণ আদালতে রায়ের মাধ্যমে ইতিমধ্যে প্রমাণিত হয়েছে বিএনপি একটি আন্তর্জাতিক সন্ত্রাসী দল। তাঁদের কোনো নীতি-নৈতিকতা ও আদর্শ নেই। তাঁরা এখন বেসামাল হয়ে ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়কে কেন্দ্র করে পিলখানার হত্যাকাণ্ড টেনে সরকারের বিরুদ্ধে তথাকথিত সংশ্লিষ্টতার অভিযোগ তুলছে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামকে সর্তক করে সেতুমন্ত্রী বলেন, কথাবার্তা শালীনতা বজায় রেখে বলা উচিত। শালীনতার সীমারেখার বাইরে যাওয়া উচিত নয়।

অন্যান্য খবর

BangaliNews24.com