BangaliNews24.com

প্রধানমন্ত্রীর জন্য প্রস্তুত মাওয়া

প্রধানমন্ত্রীর জন্য প্রস্তুত মাওয়া
অক্টোবর ১৩
১৯:৩০ ২০১৮

মুন্সীগঞ্জ প্রতিনিধি: রোববার প্রধানমন্ত্রীকে বরণ করে নিতে প্রস্তুত রয়েছে মাওয়া। সেতুর নামফলক, ৬০ শতাংশ কাজের অগ্রগতি, রেল সংযোগ প্রকল্পের নির্মাণকাজসহ মাওয়া-কান্দিপাড়া-যশোলদিয়া এলাকায় ১৩০ মিটার নদীতীর প্রতিরক্ষামূলক কাজ উদ্বোধন করবেন।

পরে, জনসভায় বক্তব্য রাখার কথা রয়েছে প্রধানমন্ত্রীর। এজন্য পদ্মা সেতুর মাওয়া টোল প্লাজার পাশের গোল চত্বরে তৈরি হয়েছে জনসভার মঞ্চ। নৌকার আদলে তৈরি করা এই মঞ্চ ঘিরে নিরাপত্তা বেষ্টনির প্রস্তুতি চলছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরের আগে ষষ্ঠ স্প্যানটি জোড়া লাগানোর ফলে এখন মাওয়া প্রান্ত থেকে দেখা যাচ্ছে পদ্মা সেতু।

শুক্রবার সকালে মাওয়ার দিকে সেতুর ৪ ও ৫ নম্বর খুঁটির উপর ধূসর রংয়ের ‘১এফ’ নম্বরের ষষ্ঠ স্প্যানটি বসানো হয়।

প্রায় তিন বছর পর শেখ হাসিনার মাওয়া সফর নিয়ে প্রশাসনে এখন তুমুল ব্যস্ততা। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, স্থানীয় সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি, জেলা প্রশাসক সায়লা ফারজানা, পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম সভাস্থল পরিদর্শনসহ যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করেছেন।

এসময় ওবায়দুল কাদের সাংবাদিকদের বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার একক অবদান পদ্মা সেতু, এখানে আমাদের কোনো কৃতিত্ব নেই। নেত্রীর নির্দেশ ও পরিকল্পনায় এই পদ্মা সেতু।’

জেলা প্রশাসক সায়লা ফারজানা সাংবাদিকদের বলেন, ‘প্রধানমন্ত্রীর সফরকে ঘিরে নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।’

মাওয়া থেকে গিয়ে বিকালে মাদারীপুরের শিবচরের কাঁঠালবাড়ি ফেরিঘাটে জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী।

অন্যান্য খবর

BangaliNews24.com