BangaliNews24.com

সড়ক দুর্ঘটনা: সকালেই ঝরে গেল ১১ প্রাণ

সড়ক দুর্ঘটনা: সকালেই ঝরে গেল ১১ প্রাণ
অগাস্ট ১৪
১৩:৩৩ ২০১৮

 

বাঙালিনিউজ২৪ ডেস্ক : সারা দেশে সড়ক দুর্ঘটনায় ১৪ আগস্ট মঙ্গলবার সকালে নিহত হয়েছে ১১ জন। এর মধ্যে নরসিংদীর শিবপুরে সাতজন, মুন্সিগঞ্জের গজারিয়া, সিরাজগঞ্জের উল্লাপাড়া, নওগাঁ ও সাতক্ষীরায় একজন করে নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন কমপক্ষে অর্ধশত মানুষ।

নরসিংদীর শিবপুরে সকাল ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের সোনাইমুড়িরটেক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে নিহত হন সজল (২০), সিগ্ধা (৮), প্রান্তিকা (৬) ও বৃষ্টি (৭)। নিহতদের সবার বাড়ি চাঁদপুর জেলার মতলবে। এছাড়া নিহত অন্যদের পরিচয় এখনও জানা যায়নি। শিবপুর মডেল থানার ওসি আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করেছেন।

দুর্ঘটনার বিষয়ে আবুল কালাম আজাদ জানান, সকালে রায়পুরা থেকে বিয়ের অনুষ্ঠানের পর বর-কনেকে নিয়ে একটি মাইক্রোবাস চাঁদপুর যাচ্ছিল। পথে ঢাকা থেকে সিলেটগামী মিতালী পরিবহনের একটি বাসের সঙ্গে সংঘর্ষ হলে ঘটনাস্থলেই সাতজন মারা যায়। এছাড়া আহতদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, ভোর সাড়ে ৫টার দিকে মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার ভবেরচরে কাভার্ডভ্যান ও লম্বা লরি মুখোমুখি সংঘর্ষে কাভার্ডভ্যান চালক মো. শামিম (২৩) নিহত হয়েছেন। ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

এছাড়া, সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সকাল সাড়ে ৯টার দিকে ট্রাক খাদে পড়ে শামছুল ইসলাম (৪৫) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য হামিদুল ইসলাম জানান, বালু ব্যবসায়ী শামছুল ট্রাকে বালু নিয়ে ঘাটিনা এলাকা থেকে মাটিকোড়ায় আসছিলেন। পথে দুবলার বিল এলাকায় এসে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে ট্রাকটি উল্টে পাশের খাদে পড়ে যায়। এতে ট্রাকের ছাদে থাকা শামছুল চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান।

অন্যদিকে, নওগাঁর মহাদেবপুর মঙ্গলবার সকালে উপজেলায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মো. আতিক হোসেন (১৯) নিহত হয়েছেন। আতিক মহাদেবপুর জাহাঙ্গীরপুর সরকারি কলেজ শাখার ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব এর ছোট ভাই।
মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, সকালে আতিক ফাজিল পরীক্ষা দেওয়া জন্য মোটরসাইকেল নিয়ে মাদ্রাসার দিকে যাচ্ছিল। আর পথে মহাদেবপুর বদলগাছী সড়কের মাতাজী মগলিশপুর নামকস্থানে আসলে মহাদেবপুর থেকে ছেড়ে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলে মারা যায় আতিক।

আর সাতক্ষীরার আশাশুনিতে সকাল ৭টার দিকে ট্রাকচাপায় তিথি মনি স্বর্ণকার (১২) নামে সপ্তম শ্রেণির এক ছাত্রী নিহত হয়েছে। এসময় ট্রাক ভাঙচুর ও চালককে গণপিটুনি দিয়েছে স্থানীয় জনতা। পরে ঘটনাস্থলে গিয়ে চালককে পুলিশের জিম্মায় নিতে গিয়ে স্থানীয়দের হাতে লাঞ্ছিত হন আশাশুনি থানার উপ-পরিদর্শক প্রদীপ সানা।আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার নাথ জানান, আশাশুনি উপজেলা নির্বাহী কর্মকর্তা মাফফারা তাসনীন ও তিনি ঘটনাস্থলে আছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

অন্যান্য খবর

BangaliNews24.com