BangaliNews24.com

বেড়াতে এসে ভৈরবে মেঘনা নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে ২ শিক্ষার্থী নিখোঁজ

বেড়াতে এসে ভৈরবে মেঘনা নদীতে গোসল করতে নেমে  পানিতে ডুবে ২ শিক্ষার্থী নিখোঁজ
জুলাই ১৫
২২:৩৭ ২০১৮

 

ফজলুল হক বাবু,বিশেষ প্রতিনিধি : ভৈরবে মেঘনা নদীতে গোসল করতে নেমে সানজিদা বিনতে তানভীর (২১) ও ইশরাকুল মেহরাব (২২) ঢাকার নটরডেম কলেজের দুই শিক্ষার্থী নিখোঁজ হয়েছেন। শনিবার বিকেল ৬ টার দিকে ভৈরব ও আশুগঞ্জের মাঝে আশুগঞ্জ উপজেলার চর সোনারামপুর এলাকার চরে নদীতে গোসল করতে নেমে ডুবে যায়।তাদের সাথে অাসা সহ কর্মীরা ও আশুগঞ্জর ওসি বদরুল আলম তালুকদার জানান, শনিবার সকালে ঢাকা থেকে নটরডেম কলেজের কম্পিউটার সায়েন্স বিভাগের তৃতীয় বর্ষের সাত শিক্ষার্থী ভৈরবে ঘুরতে আসেন। তাদের সবার বাড়ি ঢাকার বিভিন্ন এলাকায়। পরে তারা সারাদিন ভৈরব রেলসেতু ও আশপাশ এলাকায় ঘুরে বিকেলে ভৈরব হতে নৌকা যোগে আশুগঞ্জের চর এলাকা সোনারামপুরে যায়।

প্রথমে চরের পানিতে গোসল করতে নামে সানজিদা,এ সময় পানিতে ডুবে গেলে তাকে উদ্ধারের জন্য বন্ধু মেহরাবও পানিতে নেমে ডুবে যান। তাদের উদ্ধারের জন্য পর্যায়ক্রমে বাকি পাঁচ বন্ধু পানিতে নামলে তারাও ডুবে যান। পরে স্থানীয় লোকজন নদীতে নেমে পাঁচজনকে উদ্ধার করেন। তবে সানজিদা ও মেহরাব এখনও নিখোঁজ রয়েছেন।

খবর পেয়ে দ্রত ভৈরব বাজার ফায়ার সার্ভিস স্টেশনের ও ভৈরব নদী ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনা পৌছে উদ্বার কাজের জন্য জানিয়েছেন ভৈরব ফায়ার ষ্টেশন অফিসার আজিজুল হক,তিনি আরো জানান নিখোঁজ শিক্ষার্থীদের উদ্ধারের জন্য ময়মনসিংহ থেকে ডুবুরি দল ভৈরবের উদ্যেশ্য রওনা হয়েছে।সর্বশেষ রাত ১১টায় ময়মনসিংহ হইতে টিম লিডার মোঃ কামরুজ্জামান এর নেতৃত্বে ৪ সদ্যসের ডুবুরী দল ঘটনা স্হলে এসে পৌছলে বৃষ্টি, বজ্রপাত এবং নদীতে স্রোত রাত্রি থাকার কারনে উদ্বার কাজের জন্য পানিতে নামতে পারেনি বিধায় সাময়িক সময়ের জন্য স্হগিত করা হয়েছে, বলে জানিয়েছ ৪ সদস্য ডুবুরিদের টিম লিডার মোঃ কামরুজ্জামান। তিনি আরো জানান ভোরেই তারা উদ্বার অভিযানে নামবে। ঘটনার সার্বিক তদারকি করছেন আশুগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা মৌসুমী বাইন হীরা।

 

অন্যান্য খবর

BangaliNews24.com