BangaliNews24.com

টাকার লোভে পড়ে ইয়াবা পাচারে মাদ্রাসা শিক্ষক

টাকার লোভে পড়ে ইয়াবা পাচারে মাদ্রাসা শিক্ষক
অগাস্ট ১৫
১৩:৩৭ ২০১৮

বিশেষ প্রতিনিধি : টাকার লোভে পড়ে কিছু সহকর্মীর সহায়তায় ইয়াবা পাচারে নেমেছেন নুরুল ইসলাম। কমিশনের ভিত্তিতে ইয়াবা পৌঁছে দেন এক ব্যবসায়ী থেকে আরেক ব্যবসায়ীর কাছে। গ্রেফতারের পর পুলিশকে এমন তথ্য জানিয়েছেন নুরুল ইসলাম নিজেই।

মঙ্গলবার (১৪ আগস্ট) ভোরে কোতোয়ালী থানার স্টেশন রোডের আল আরাফাহ ব্যাংকের সামনে থেকে ৪ হাজার পিস ইয়াবাসহ মাদ্রাসা শিক্ষক নুরুল ইসলাম (২৯) ও তার সহযোগী মো. ইউনুস (৩০) কে গ্রেফতার করে কোতোয়ালী থানা পুলিশ।

নুরুল ইসলাম বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার তুলাতলী গ্রামের নুরুল কবিরের ছেলে ও মোহাম্মদীয়া রিয়াজুল উলুম মাদ্রাসার নূরানি বিভাগের শিক্ষক এবং মো. ইউনুস কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের ইউসুফের ছেলে। ইউনুস পেশায় জেলে বলে জানিয়েছে পুলিশ।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন বাঙালিনিউজ২৪কে বলেন, ‘কোতোয়ালী থানার স্টেশন রোডের আল আরাফাহ ব্যাংকের সামনে থেকে ৪ হাজার পিস ইয়াবাসহ মাদ্রাসা শিক্ষক নুরুল ইসলাম ও তার সহযোগী মো. ইউনুসকে গ্রেফতার করা হয়েছে। পরে তাদের সাত দিনের রিমান্ড চেয়ে আদা্লতে পাঠানো হয়েছে।’

মোহাম্মদ মহসীন বাঙালিনিউজ২৪কে বলেন, ‘ইয়াবা ব্যবসায়ীরা পুলিশের চোখ ফাঁকি দিতে মাদ্রাসা শিক্ষকদের দিয়ে ইয়াবা পাচারের কাজ করছেন। এর আগেও ইয়াবাসহ মাদ্রাসা শিক্ষক ও মসজিদের মুয়াজ্জিনকে গ্রেফতার করা হয়েছিল। গ্রেফতার নুরুল ইসলাম জানিয়েছেন একই মাদ্রাসার দুই শিক্ষক তাদের ইয়াবাগুলো দিয়ে চট্টগ্রামে পাঠিয়েছেন।’

অন্যান্য খবর

BangaliNews24.com