BangaliNews24.com

প্রধানমন্ত্রীর বক্তব্য হাস্যকর ও অর্বাচীন: বিএনপি

প্রধানমন্ত্রীর বক্তব্য হাস্যকর ও অর্বাচীন: বিএনপি
অগাস্ট ১৭
২৩:৪২ ২০১৮

নিজস্ব প্রতিবেদক: ১৫ আগষ্টের ঘটনার সাথে জিয়াউর রহমান ও খালেদা জিয়াকে জড়িয়ে প্রধানমন্ত্রীর বক্তব্যকে হাস্যকর ও অর্বাচীন বলে মন্তব্য করেছে বিএনপি। এধরণের বক্তব্য না দেয়ারও অনুরোধ জানানো হয়। রাজধানীতে আলাদা রাজনৈতিক কর্মসূচিতে অংশ নিয়ে দলটির সিনিয়র নেতারা বলেন, নিজেদের সংকট তৈরির কারণে এক-এগারোর পদধ্বনি শুনতে পাচ্ছে ক্ষমতাসীনরা। নিরাপদ সড়কের পাশাপাশি নিরাপদ দেশের জন্য দেশবাসীকে জেগে ওঠার আহ্বান জানান তারা।

নিরাপদ সড়কের দাবিতে চলা বিক্ষোভের সময় কর্তব্যরত সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের একাংশের ব্যানারে আয়োজন করা হয় এ সংহতি সমাবেশ। এতে অংশ নিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, জনবিচ্ছিন্ন হয়ে অসহিষ্ণু হয়ে উঠেছে সরকার। এসময় ১৫ আগষ্টের ঘটনার সাথে জিয়াউর রহমান ও খালেদা জিয়াকে জড়িয়ে প্রধানমন্ত্রীর বক্তব্যে ক্ষোভ জানান মির্জা ফখরুল।

এদিকে, কারাগারে বন্দি বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে একইস্থানে আরেক আলোচনাসভায় যোগ দেন বিএনপি নেতা আব্দুল্লাহ আল নোমান। এসময় সবকিছু ছেড়ে নির্বাচনের পরিবেশ তৈরি করতে সরকারের প্রতি আহ্বান জানান তিনি।

রাজপথের আন্দোলনের মধ্যদিয়ে নির্বাচনের আগেই খালেদা জিয়ার মুক্তি নিশ্চিত করার ঘোষনাও দেন বিএনপি’র এ নেতা।

অন্যান্য খবর

BangaliNews24.com