BangaliNews24.com

সত্য কথা বলায় বিএনপির আঁতে ঘাঁ লেগেছে: ওবায়দুল কাদের

সত্য কথা বলায় বিএনপির আঁতে ঘাঁ লেগেছে: ওবায়দুল কাদের
অগাস্ট ১৭
২৩:৪০ ২০১৮

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সত্য কথা বলায় বিএনপির আঁতে ঘাঁ লেগেছে। তাই তারা বিষাদগার শুরু করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিকেলে, বঙ্গবন্ধু এভিনিউয়ে এক অনুষ্ঠানে তিনি একথা বলেন। এসময় স্বাধীন দেশকে আবারো স্বাধীন করার কথা বলে মির্জা ফখরুল ইসলাম রাষ্ট্রদ্রোহীতার অপরাধ করেছেন বলেও মন্তব্য করেন সেতুমন্ত্রী।

সারাদেশে সিরিজ বোমা হামলার ১৩ বছর উপলক্ষ্যে এই আলোচনা সভার আয়োজন করে ঢাকা মহানগর আওয়ামী লীগ। এতে প্রধান অতিথি ছিলেন দলের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

৭৫ সালের ১৫ আগষ্ট জিয়াউর রহমান ও খালেদা জিয়ার ভূমিকা নিয়ে প্রধানমন্ত্রী সত্য কথা বলায় বিএনপির গাত্রদাহ শুরু হয়েছে। এজন্য বিষাদগার শুরু করছে তারা।

এর আগে, সকালে মহাখালী বাস টার্মিনাল পরিদর্শন করে ওবায়দুল কাদের বলেন, দেশে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ থাকলেও বিএনপি তা নষ্ট করার চেষ্টা করছে।

এদিকে, জাতীয় প্রেসক্লাবের সামনে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধনে অংশ নিয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র প্রতিরোধের আহবান জানান দলের নেতারা।

অন্যান্য খবর

BangaliNews24.com