BangaliNews24.com

চট্টগ্রামে ইয়াবাসহ র‌্যাবের হাতে গ্রেপ্তার পুলিশ সদস্য

চট্টগ্রামে ইয়াবাসহ র‌্যাবের হাতে গ্রেপ্তার পুলিশ সদস্য
অগাস্ট ১৮
২৩:২৯ ২০১৮

নিজস্ব প্রতিনিধি: চট্টগ্রামের মিরসরাইয়ে ইয়াবাসহ র‌্যাবের হাতে ধরা পড়েছেন পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. আবুল বাশার (৪০)। শনিবার সকালে মিরাসরাই উপজেলার জোরারগঞ্জ থানার বারৈয়ারহাট বাজারে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে র‌্যাব ৭। গ্রেপ্তারকৃত এএসআই ব্রাহ্মণবাড়িয়ায় জেলা গোয়েন্দা পুলিশে (ডিবি) দায়িত্বরত। বর্তমানে তিনি বরখাস্ত অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ লাইনে সংযুক্ত আছেন।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে সকালে বারৈয়ারহাট এলাকায় তল্লাশি চৌকি বসায়। পৌঁনে নয়টার দিকে বাশার মোটর সাইকেল চালিয়ে ঢাকার দিকে যাচ্ছিলেন। এসময় তার কাছে থাকা ব্যাগ তল্লাশি করা হয়। এসময় তার কাছ থেকে বেশকিছু ইয়াবা পাওয়া যায।

বাশারের কাছ থেকে উদ্ধার করা ইয়াবার পরিমাণ ২৮ হাজার হতে পারে বলে জানিয়েছেন, র‌্যাব-৭-এর কোম্পানি কমান্ডার শাফায়াত জামিল ফাহিম। তিনি বলেন, “আমরা খোঁজ নিয়ে জানতে পেরেছি, পুলিশের এ কর্মকর্তা গত ২৬ মার্চ কুমিল্লার শশীদালে মদসহ একবার ধরা পড়েছিলেন। সেই ঘটনায় তাঁকে ডিবির দায়িত্ব থেকে প্রত্যাহার করা হয়েছিল, যা এখনো চলমান। এর মধ্যেই আবার আজ ইয়াবাসহ আটক হয়েছেন তিনি। এই চালানে তাঁর কাছে ২৮ হাজারের বেশি ইয়াবা পাওয়া গেছে। ইয়াবাগুলো কক্সবাজারের টেকনাফ থেকে ঢাকায় নিয়ে যাচ্ছিলেন তিনি। এ ঘটনায় জোরারগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হবে।”

অন্যান্য খবর

BangaliNews24.com