BangaliNews24.com

কুয়েতের টিভি উপস্থাপিকাকে সৌদি বাদশাহ’র মূল্যবান উপহার

কুয়েতের টিভি উপস্থাপিকাকে সৌদি বাদশাহ’র মূল্যবান উপহার
সেপ্টেম্বর ১৯
০০:০৮ ২০১৮

আন্তর্জাতিক ডেস্ক: কুয়েতের আবেদনময়ী টিভি উপস্থাপিকা হালিমা বোল্যান্ডকে সৌদি আরবের বাদশাহের উপহার দেওয়া নিয়ে বিভ্রাট তৈরি হয়েছে। সৌদি আরবের পক্ষ থেকে বলা হয়েছে, বাদশাহ সালমান বিন আব্দুল আজিজ হালিমাকে কোনো প্রকার উপহার দেননি। উপহার দেওয়াকে কেন্দ্র করে বাদশাহকে কেলেঙ্কারিতে জড়ানোর সন্দেহে তিন ব্যক্তিকে আটক করা হয়েছে।

আল আরাবিয়ার খবরে বলা হয়েছে, হালিমা বোল্যান্ড সৌদি আরবের রাজধানী রিয়াদের একটি হোটেলে ছিলেন কিছুদিন। একদিন হোটেলে এসে দেখতে পান, প্রায় ৩০ লাখ রিয়াল (৮ লাখ ডলার) সমমূল্যের বিলাসবহুল উপহার পাঠানো হয়েছে তাঁর নামে। আর এই উপহার নাকি পাঠিয়েছেন স্বয়ং সৌদি বাদশাহ সালমান! হালিমা যখন এ উপহারের ভিডিও নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেন, তখনই শুরু হয় তোলপাড়।

ইনস্টাগ্রামে ৩৫ লাখের বেশি ফলোয়ার থাকা ৩৭ বছর বয়সী হালিম বোল্যান্ড বলেন, কক্ষের দরজা খুলেই দেখতে পান একজন ট্রলি নিয়ে আসছেন। ট্রলিতে সাজানো আছে নানান উপহার। এর একটি বক্সে কয়েক ডজন সুগন্ধীর বোতল ছিল। সেখানে খোদাই করা ছিল হালিমার নাম। বক্সের ভেতর একটি বার্তায় লেখা ছিল, “হালিমা, আবদুল জলিল বোল্যান্ড, বিশ্বের সেরা সুন্দরী, যাঁর পদানত থাকবে পুরো পৃথিবী।”

হালিমার ভিডিওতে দেখা যায়, বক্সের ভেতরের একটি চিঠিতে সৌদি বাদশাহর সিলমোহর আঁকা আছে। এদিকে, মহামূল্যবান ওই উপহার নিয়ে অনেকেই সৌদি রাজপরিবারের দুর্নীতি ও চারিত্রিক বৈশিষ্ট্যকে ঈঙ্গিত ব্যঙ্গাত্মক টুইট করছেন।

অন্যান্য খবর

BangaliNews24.com