BangaliNews24.com

ওয়েস্ট ইন্ডিজকে এক রানে হারিয়ে শেফার্ড ও হোসেনের ভয়ে বেঁচে যায় ইংল্যান্ড

ওয়েস্ট ইন্ডিজকে এক রানে হারিয়ে শেফার্ড ও হোসেনের ভয়ে বেঁচে যায় ইংল্যান্ড
জানুয়ারী ২৪
১৫:০০ ২০২২


172 রানের লক্ষ্যে পৌঁছানোর জন্য শেষ তিন ওভারে ওয়েস্ট ইন্ডিজ যখন 61 রানের প্রয়োজন ছিল, তখন ওয়েস্ট ইন্ডিজ নেমে আসে এবং মাত্র দুই উইকেট দাঁড়িয়ে ছিল।

বাসস

24 জানুয়ারী, 2022, 03:00 pm

সর্বশেষ সংশোধিত: 24 জানুয়ারী, 2022, 03:06 pm

ছবি: গেটি ইমেজের মাধ্যমে আইসিসি

“>

ছবি: গেটি ইমেজের মাধ্যমে আইসিসি

রবিবার ব্রিজটাউনে দ্বিতীয় টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে মাত্র এক রানে হারিয়ে রোমারিও শেফার্ড এবং আকেল হোসেইনের দেরী-ক্রমের সমাবেশকে কাটিয়ে উঠেছে ইংল্যান্ড।

172 রানের লক্ষ্যে পৌঁছানোর জন্য শেষ তিন ওভারে ওয়েস্ট ইন্ডিজ যখন 61 রানের প্রয়োজন ছিল, তখন ওয়েস্ট ইন্ডিজ নেমে আসে এবং মাত্র দুই উইকেট দাঁড়িয়ে ছিল।

কিন্তু আট উইকেটে 111 থেকে, শেফার্ড এবং হোসেইন, যারা উভয়েই 72 রানের অবিচ্ছিন্ন 44 রানে অপরাজিত ছিলেন, ইংল্যান্ডের জয়কে প্রায় অস্বীকার করে যা পাঁচ ম্যাচের সিরিজ 1-1-এ সমতা এনেছিল।

ক্রিস জর্ডান এবং সাকিব মাহমুদ বারবার বাউন্ডারির ​​জন্য আঘাত পেয়েছিলেন, যদিও 19তম ওভারে ফিরে আসা রিস টপলি মাত্র আট রান দিয়েছিলেন।

সাত উইকেটে ৬৫ রানে নেমে আসা ওয়েস্ট ইন্ডিজের শেষ ওভারে জয়ের জন্য দরকার ৩০ রান, মাহমুদ বোল্ড।

এই পেসার ওয়াইড দিয়ে ওভার শুরু করেছিলেন এবং ভাগ্যবান যে তার পরবর্তী ডেলিভারিতে আর ডাকা হয়নি।

‘আপনি যে গেম জিততে চান’

বেশ কয়েকজন টি-টোয়েন্টি নিয়মিত ছাড়া একটি দল যেভাবে জয়ের পথে আটকে আছে তাতে ইংল্যান্ডের অধিনায়ক ইয়ন মরগান খুশি হয়েছেন।

“আমি আনন্দিত ছিলাম এবং এমনকি শেষ কোয়ার্টারে, তুলনামূলকভাবে অনভিজ্ঞ আন্তর্জাতিক দলের সাথে, এই গেমগুলি আপনি খেলতে চান,” তিনি বলেছিলেন।

কিন্তু পোলার্ড তার পক্ষে দেখানো লড়াইয়ে গর্বিত।

“আমি চেঞ্জিং রুমে ছেলেদের সাথে আত্মবিশ্বাস দেখতে পাচ্ছি,” তিনি বলেছিলেন। “আমাদের এইরকম দিন থাকবে কিন্তু আমার জিনিস হল সেই লড়াই যা ছেলেরা দেখাতে থাকে।”

শনিবার ইংল্যান্ড মাত্র 103 রানে অলআউট হয়ে যায় যখন ওয়েস্ট ইন্ডিজ নয় উইকেটে জয় পায়।

কিন্তু একদিন পর দলগুলো কেনসিংটন ওভালে ফিরে আসার সময় এটি ছিল ভিন্ন গল্প, যেখানে ওপেনার জেসন রয়ের 45 রানে ইংল্যান্ড আট উইকেটে 171 রান করে।

লেগ-স্পিনার আদিল রশিদ পোলার্ড এবং ড্যারেন ব্রাভোকে সরিয়ে দেওয়ার পর ইংল্যান্ডের অফ-স্পিনার মঈন আলি ফরম্যাটের সেরা 24 রানে তিন উইকেট নেন।

মঈন ব্যাট হাতে ৩১ রান করার পর ম্যাচের সেরা নির্বাচিত হন, বার্বাডোসে জন্মগ্রহণকারী জর্ডানের ২৭ রানে ইংল্যান্ডকে প্রতিযোগিতামূলক টোটাল গড়তে সাহায্য করে।

স্মরণ করা বাঁ-হাতি দ্রুত রিস টপলে ওয়েস্ট ইন্ডিজকে দুই উইকেটে ছয়ে নামিয়ে দিয়েছিলেন, ব্র্যান্ডন কিং, যিনি শনিবার অপরাজিত পঞ্চাশ করেছিলেন, শূন্য রানে এলবিডব্লিউ এবং সহকর্মী ওপেনার শাই হোপকে রান আউট করেছিলেন।

সংক্ষিপ্ত স্কোর

ইংল্যান্ড 171-8, 20 ওভার (জেসন রয় 45; জেসন হোল্ডার 2-25, ফ্যাবিয়ান অ্যালেন 2-50)

ওয়েস্ট ইন্ডিজ 170-8, 20 ওভার (রোমারিও শেফার্ড 44 নম্বর, আকিয়াল হোসেন 44 নম্বর; মঈন আলী 3-24, আদিল রশিদ 2-24)

ফলাফল: এক রানে জিতেছে ইংল্যান্ড

সিরিজ: পাঁচ ম্যাচের সিরিজে ১-১ সমতা



অন্যান্য খবর


BangaliNews24.com