BangaliNews24.com

আল্ট্রামডার্ন চিকিৎসার জন্য বুমরুনগ্রাদ হাসপাতাল ব্যাংকক অঞ্চলের শীর্ষ পছন্দ

আল্ট্রামডার্ন চিকিৎসার জন্য বুমরুনগ্রাদ হাসপাতাল ব্যাংকক অঞ্চলের শীর্ষ পছন্দ
এপ্রিল ১৪
০৩:১০ ২০২২

নিপাত কুলাবকাও, বুমরুনগ্রাদ হাসপাতাল ব্যাংককের চিফ বিজনেস ডেভেলপমেন্ট অফিসার রাজধানীর গুলশান অফিস পরিদর্শন করছেন

ঢাকা: ব্যাংককের বুমরুনগ্রাদ হাসপাতাল দক্ষিণ-পূর্ব এশিয়ার মেডিক্যাল সেক্টরে একটি সুপরিচিত নাম। এটি ব্যাংককে আন্তর্জাতিক রোগীদের সেবা করে কিন্তু বাংলাদেশেও সমানভাবে পরিচিত।
1980 সালে 17 সেপ্টেম্বর প্রতিষ্ঠিত, অত্যাধুনিক মেডিকেল হাসপাতালে বর্তমানে 29টি দেশে অফিস রয়েছে। বাংলাদেশে, হাসপাতালের চারটি অফিস রয়েছে, যার একটি চট্টগ্রামে এবং বাকি তিনটি ঢাকায়।
নিকটবর্তী হওয়ার কারণে, রোগীরা চিকিৎসার উদ্দেশ্যে ব্যাংকক ভ্রমণে স্বাচ্ছন্দ্য বোধ করেন। বুমরুনগ্রাদ হাসপাতাল ব্যাংককের বিক্রয় সমন্বয়কারী নুশরাত মাহবুব বর্নি সম্প্রতি দ্য বাংলাদেশ মনিটরের সাথে কথা বলার সময় উল্লেখ করেছেন, কোভিড -১৯ এর আগে গড়ে 2000 থেকে 2500 রোগী বুমরুনগ্রাদ থেকে সেবা গ্রহণ করেছিলেন।
তিনি আরও দাবি করেন, বর্তমানে চিকিৎসা বিজ্ঞান ভাগ্য বলার উচ্চতায় পৌঁছেছে।
বুমরুনগ্রাদ হাসপাতাল ব্যাংকক অফার করে অত্যাধুনিক অত্যাধুনিক চিকিৎসা পরিষেবাগুলির মধ্যে একটি হল জিন পরীক্ষা যা আপনার অতীতের চিকিৎসা ইতিহাসকে উন্মোচন করতে পারে, আপনাকে আপনার ভবিষ্যত স্বাস্থ্য সম্পর্কে এবং ভবিষ্যতে কীভাবে আপনার একটি স্বাস্থ্যকর জীবন বজায় রাখা উচিত, তা বলে বোর্নি দাবি করেন।

নুসরাত মাহবুব বর্নি

এছাড়াও, আঞ্চলিকভাবে বিখ্যাত হাসপাতালটি বিশেষ করে: রোবোটিক সার্জারি, কিডনি এবং লিভার প্রতিস্থাপন, চর্মরোগবিদ্যা, অগ্ন্যাশয়ের পুনর্জন্ম, অস্ত্রোপচার ছাড়াই থাইরয়েড চিকিত্সা এবং IVF-এর সাফল্যের হার 90 শতাংশ৷
বোর্নি হাসপাতালটিকে থাইল্যান্ডের এক নম্বর এবং বিশ্বের চার নম্বর বলে দাবি করেছেন।
গুলশানের প্রধান উন্নয়ন কর্মকর্তার কার্যালয় পরিদর্শন ড
বামরুনগ্রাদ হাসপাতাল ব্যাংককের চিফ বিজনেস ডেভেলপমেন্ট অফিসার নিপাত কুলাবকাও সম্প্রতি রাজধানীর গুলশানে হাসপাতালের রেফারেল অফিস পরিদর্শন করেছেন।
তাকে স্বাগত জানান সুরসেল মেডিকেল বিডি লিমিটেডের পরিচালক তৌহিদ ইকবাল এবং ডাঃ মোঃ মহিউদ্দিন; নুশরাত মাহবুব বর্নি, বামরুনগ্রাদ হাসপাতাল ব্যাংককের বিক্রয় সমন্বয়কারী (গুলশান অফিস); এবং আলিম ইবনে শরীয়ত চট্টগ্রাম অফিস থেকে।
হাসপাতালের প্রধান উন্নয়ন কর্মকর্তা তার পরিদর্শনে গুলশান শাখার কর্মকর্তাদের সঙ্গে বৈঠকে বসেন।
তৌহিদ ইকবালের তত্ত্বাবধানে সভা শেষে কুলাবকাও নারায়ণগঞ্জে নিট কনসার্ট গ্রুপের বিভিন্ন কারখানা পরিদর্শন করেন। সেখানে তাকে স্বাগত জানান গ্রুপের পরিচালক জাহাঙ্গীর আলম মোল্লা ও প্রধান উপদেষ্টা জিয়া উদ্দিন আহমেদ।

Source by [author_name]

অন্যান্য খবর


BangaliNews24.com