BangaliNews24.com

কাতার এয়ারওয়েজ এবং ইন্ডিগো কৌশলগত চুক্তি পুনরুজ্জীবিত করেছে

কাতার এয়ারওয়েজ এবং ইন্ডিগো কৌশলগত চুক্তি পুনরুজ্জীবিত করেছে
এপ্রিল ২০
১৩:১৬ ২০২২


কাতার এয়ারওয়েজ এবং ভারতের বৃহত্তম এয়ারলাইন ইন্ডিগো, ভারত সরকার কর্তৃক আন্তর্জাতিক নির্ধারিত ফ্লাইটের উপর স্থগিতাদেশ তুলে নেওয়ার পরে তাদের কৌশলগত সহযোগিতা পুনরায় সক্রিয় করার ঘোষণা করেছে।

এই বর্ধিত কোড-শেয়ার চুক্তির অংশ হিসাবে, কাতার এয়ারওয়েজ 25 এপ্রিল, 2022 থেকে দোহা এবং দিল্লি, মুম্বাই, হায়দ্রাবাদ এবং চেন্নাই, বেঙ্গালুরু, কোচি, কোঝিকোডের মধ্যে ইন্ডিগো পরিচালিত ফ্লাইটে তার বিপণন কোড স্থাপন করবে, মে থেকে 9, 2022।

কাতার এয়ারওয়েজ বর্তমানে ভারতের 12টি গন্তব্যে এবং থেকে প্রতি সপ্তাহে 190টি ফ্লাইট পরিচালনা করছে, যেমন দিল্লি, মুম্বাই, হায়দ্রাবাদ, বেঙ্গালুরু, চেন্নাই, কোচি, কোঝিকোড়, আহমেদাবাদ, অমৃতসর, গোয়া, কলকাতা এবং তিরুবনন্তপুরম।

ইন্ডিগো বর্তমানে দোহা এবং ভারতের আটটি শহরের মধ্যে প্রতি সপ্তাহে 154টি ফ্লাইট পরিচালনা করছে এবং এতে মুম্বাই, দিল্লি, হায়দ্রাবাদ, বেঙ্গালুরু, চেন্নাই, কোচি, কোঝিকোড় এবং কান্নুর অন্তর্ভুক্ত রয়েছে।

কাতার এয়ারওয়েজ এবং ইন্ডিগো উভয় ফ্লাইটই কাতার এয়ারওয়েজের হাব, দোহার পুরস্কারপ্রাপ্ত হামাদ আন্তর্জাতিক বিমানবন্দরের সাথে সর্বোত্তমভাবে সংযুক্ত। এটি যাত্রীদের উত্তর আমেরিকা, ইউরোপ, আফ্রিকা এবং এশিয়া/অস্ট্রেলিয়া সহ এয়ারলাইনের সমগ্র রুট নেটওয়ার্কে নির্বিঘ্ন এবং সুবিধাজনক সংযোগ থেকে উপকৃত হতে দেয়।

কাতার এয়ারওয়েজ গ্রুপের চিফ এক্সিকিউটিভ আকবর আল বাকের বলেছেন: “ইন্ডিগোর সাথে আমাদের কৌশলগত অংশীদারিত্বের পুনঃসক্রিয়তা কাতার এবং ভারতের মধ্যে বিমান চলাচলের উন্নয়নে আরেকটি মাইলফলক।
-বি





Source by [author_name]

অন্যান্য খবর


BangaliNews24.com