BangaliNews24.com

সৌদি আরব এয়ারলাইন্স ইফতার মাহফিলের আয়োজন করে

সৌদি আরব এয়ারলাইন্স ইফতার মাহফিলের আয়োজন করে
এপ্রিল ২০
১৮:২৪ ২০২২


ঢাকা: ঢাকায় সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্স এবং বাংলাদেশ ইউনাইটেড লিংক লিমিটেডের নবনিযুক্ত জেনারেল সেলস এজেন্ট গত ১৯ এপ্রিল রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে ইফতার মাহফিলের আয়োজন করে।

অনুষ্ঠানে ধর্মবিষয়ক মন্ত্রণালয় এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা, ঢাকাস্থ সৌদি আরবের রাজকীয় দূতাবাসের ঊর্ধ্বতন কর্মকর্তা, ট্রাভেল, হজ ও ওমরাহ এজেন্সির মালিক ও কর্মকর্তারা, এ সময় অন্যান্যের মধ্যে ভ্রমণ সংশ্লিষ্ট বিভিন্ন সংস্থার প্রতিনিধি ও গণমাধ্যমের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

তার স্বাগত বক্তব্যে বাংলাদেশে সৌদি আরব এয়ারলাইন্সের কান্ট্রি ম্যানেজার তারিক আলাওয়াইদি অতিথিদের পবিত্র রমজান মাসের শুভেচ্ছা জানান এবং বাংলাদেশে সৌদি এয়ারলাইন্সের সফল ব্যবস্থাপনার জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন এয়ারলাইন্সের নবনিযুক্ত জিএসএ ইউনাইটেড লিংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আহমেদ ইউসুফ ওয়ালিদ।

সৌদি এয়ারলাইন্সের মতো বিশ্ববিখ্যাত এয়ারলাইন্সের জিএসএ নিযুক্ত হওয়ায় তিনি সন্তোষ প্রকাশ করেন এবং বাংলাদেশে এয়ারলাইন্সের সেবার মান ও পরিধি আরও সম্প্রসারণের জন্য তার প্রচেষ্টা অব্যাহত রাখার ঘোষণা দেন।

– টি





Source by [author_name]

অন্যান্য খবর


BangaliNews24.com