BangaliNews24.com

ম্যানিলা WTTC গ্লোবাল সামিটের জন্য ভ্রমণ নেতাদের হোস্ট করে

ম্যানিলা WTTC গ্লোবাল সামিটের জন্য ভ্রমণ নেতাদের হোস্ট করে
এপ্রিল ২০
১৯:২৫ ২০২২


ফিলিপাইনের রাজধানী, ম্যানিলা 20-22 এপ্রিল পর্যন্ত বিশ্ব ভ্রমণ ও পর্যটন কাউন্সিল গ্লোবাল সামিট 2022 হোস্ট করার জন্য প্রস্তুত হচ্ছে, যেখানে ভ্রমণ ও পর্যটনের বিশ্ব নেতারা উপস্থিত থাকবেন।

বছরের গ্লোবাল সামিটের থিম হল রিডিসকভারিং ট্রাভেল – WTTC-এর লক্ষ্য সারা বিশ্ব থেকে এমন লোকেদের একত্রিত করা যারা একই সহানুভূতি, মূল্যবোধ এবং উচ্চাকাঙ্ক্ষাকে আলিঙ্গন করে অনেক সামাজিক, পরিবেশগত এবং অর্থনৈতিক চ্যালেঞ্জের সমাধানে।

মেক্সিকোর কানকুনে গত বছরের সফল ইভেন্টের পর, সামিটটি মেট্রো ম্যানিলায় ব্যক্তিগতভাবে আয়োজিত হবে, যেখানে বিশ্বব্যাপী দর্শকরা কার্যত যোগদান করবে৷

শীর্ষ সম্মেলনটি ক্যালেন্ডারের সবচেয়ে প্রভাবশালী ভ্রমণ এবং পর্যটন ইভেন্টগুলির মধ্যে একটি, এবং এই বছর, শিল্পের নেতারা আবারও গুরুত্বপূর্ণ সরকারী প্রতিনিধিদের সাথে সেক্টরের পুনরুদ্ধারকে সমর্থন করার প্রচেষ্টা চালিয়ে যেতে এবং একটি নিরাপদ, আরও স্থিতিস্থাপক, অন্তর্ভুক্তির দিকে এগিয়ে যাওয়ার জন্য একত্রিত হবেন। , এবং টেকসই ভবিষ্যত।

কানকুন গ্লোবাল সামিট ছিল কয়েক মাসের সূক্ষ্ম পরিকল্পনার পর মহামারীর প্রাদুর্ভাবের পর থেকে ভ্রমণ এবং পর্যটন নেতাদের মধ্যে বিশ্বের প্রথম প্রধান ব্যক্তি-সমাবেশ। 40 টিরও বেশি দেশ থেকে 20 টিরও বেশি মন্ত্রী পর্যায়ের এবং 600+ আন্তর্জাতিক প্রতিনিধি ব্যক্তিগতভাবে উপস্থিত ছিলেন যেখানে 30,000+ কার্যত দেখেছেন৷ এটি বিশ্বকে দেখিয়েছে যে কীভাবে বড় লাইভ কর্পোরেট ইভেন্ট, সম্মেলন এবং প্রকৃতপক্ষে আন্তর্জাতিক ভ্রমণ, স্বাস্থ্য এবং সুরক্ষা প্রোটোকলগুলি পর্যবেক্ষণ করে নিরাপদে হতে পারে।

ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ডস 2021-এর ভোটাররা ফিলিপাইনকে ‘ওয়ার্ল্ডস লিডিং ডাইভ ডেস্টিনেশন’ হিসেবে ভোট দিয়েছে, যেখানে ম্যানিলার প্রাচীন প্রাচীরের শহর ইন্ট্রামুরোসকে ‘ওয়ার্ল্ডস লিডিং ট্যুরিস্ট অ্যাট্রাকশন 2020’ হিসেবে নাম দেওয়া হয়েছে।
-বি





Source by [author_name]

অন্যান্য খবর


BangaliNews24.com