BangaliNews24.com

এমপি মজিদ মন্ডলকে অবাঞ্ছিত ঘোষনা করেছে এনায়েতপুর থানা যুবলীগ

এমপি মজিদ মন্ডলকে অবাঞ্ছিত ঘোষনা করেছে এনায়েতপুর থানা যুবলীগ
জুলাই ২১
২০:১৬ ২০১৮

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জ-৫ (বেলকুচি, এনায়েতপুর, চৌহালী) আসনের এমপি মন্ডল গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মজিদ মন্ডলকে অবাঞ্চিত ঘোষনা করেছে এনায়েতপুর থানা যুবলীগ। শনিবার দুপুরে এনায়েতপুর থানা আওয়ামীলীগ কার্যালয়ে আয়োজিত তিন ইউনিয়ন আওয়ামীলীগের যৌথ বর্ধিত সভায় এই ঘোষনা দেয়া হয়। এসময় উপস্থিত তৃনমুলের নেতা-কর্মীরা এ ঘোষনাকে স্বতঃফুর্ত ভাবে হাতে তালি দিয়ে সমর্থন জানান।

দলীয় সুত্রে জানা যায়, আগামী একাদশ সাংসদ নির্বাচনে নৌকার জয় নিশ্চিত করতে তৃণমূলের কর্মীদের ঐক্যবদ্ধ হতে এনায়েতপুর থানার সদিয়াচাঁদপুর, স্থল ও দৌলতপুর আঞ্চলিক ইউনিয়নের উদ্যোগে শনিবার সকালে যৌথ বর্ধিত সভার আয়োজন করা হয়। থানা আওয়ামীলীগের কার্যালয়ে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস।

সভায় এনায়েতপুর থানা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক শেখ হাফিজ ও সদিয়াচাদপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ওসমান গনি সরকার তাদের বক্তব্যে স্থানীয় এমপি ও এনায়েতপুর থানা আওয়ামীলীগের সভাপতি আব্দুল মজিদ মন্ডলের বিরুদ্ধে অসাংগঠনিক, নেতা-কর্মিদের অবমূল্যায়ন, উন্নয়নে ভূমিকা না রাখা, স্বজনপ্রীতি ও দলকে শক্তিশালী না করে বিভক্ত করার কথা উল্লেখ করে তাকে অবাঞ্ছিত ঘোষনার দাবি উত্থাপন করেন। তখন উপস্থিত নেতা-কর্মীরা সমর্থন দিয়ে তাকে অবাঞ্ছিত ঘোষনার সিদ্ধান্ত স্বাগত জানিয়ে করতালী দেন।
এসময় সদিয়াচাদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সিরাজুল আলম মাষ্টারের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বেলকুচি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইউসুফজী খান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হান্নান তালুকদার, এনায়েতপুর থানা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আজগার আলী মাষ্টার, যুগ্ম সাধারন সম্পাদক নুরুল আলম আনছারী আলো, জাহাঙ্গীর আলম জাহিদ, জাপা নেতা ফজলুল হক ডনু, প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস সবাইকে নৌকা জয়ে এক হয়ে কাজ করার আহবান জানিয়ে বলেন, সব কোন্দল ভুলে সবাইকে এক হয়ে কাজ করতে হবে। নৌকায় বিজয় ছিনিয়ে আনতে হবে। মনে রাখতে হবে জামাত-বিএনপি যদি আবার ক্ষমতায় যায় দেশে অরাজকতা করে জঙ্গীবাদ কায়েম করবে। উন্নয়ন ব্যাহত করবে। তাই সবাইকে ঘরে-ঘরে গিয়ে আকুতি জানিয়ে নৌকায় ভোট চাইতে হবে।

সভায় বেলকুচি উপজেলা, এনায়েতপুর থানা, তিনটি ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি-সম্পাদক অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে উক্ত বিষয়ে সাংসদ আব্দুল মজিদ মন্ডল বাঙালিনিউজ২৪কে মুঠো ফোনে বলেন, ‘অবাঞ্ছিত ঘোষনার বিষয়টি আমার জানা নেই। এনায়েতপুর দলীয় কার্যালয়ে ইউনিয়ন কর্মিদের নিয়ে একটি আলোচনা সভা হয়েছে শুনেছি। এখানে অবাঞ্ছিত কোন ঘটনা ঘটেনি। কতিপয় নেতা কর্মিরা ঈর্ষান্বিত হয়ে আমার বিরুদ্ধে মিথ্যাচার করছে।,

অন্যান্য খবর

BangaliNews24.com