BangaliNews24.com

চিত্রনায়ক মান্নার প্রতিষ্ঠানে সিনেমায় কাজ করবেন ঋতুপর্ণা

চিত্রনায়ক মান্নার প্রতিষ্ঠানে সিনেমায় কাজ করবেন ঋতুপর্ণা
জুলাই ২৩
২৩:৫৯ ২০১৮

 

বিনোদন ডেস্ক: প্রয়াত চিত্রনায়ক মান্নার প্রযোজনা প্রতিষ্ঠানের প্রযোজনায় নির্মিত হতে যাওয়া একটি সিনেমায় অভিনয় করার জন্য ঢাকায় আসছেন ভারতীয় চিত্রনায়িকা ঋতুপর্ণা। ‘জ্যাম; প্রেমের চাটনি’ শিরোনামের এই ছবিটিতে একজন আইনজীবীর ভূমিকায় দেখা যাবে এই অভিনেত্রীকে। সংবাদ মাধ্যমকে দেওয়া এ সাক্ষাৎকারে এমটাই জানিয়েছেন ছবিটির পরিচালক নেয়ামূল।

কিছুদিন আগে ‘একটি সিনেমার গল্প’ নামের একটি ছবিতে অভিনয় করেছিলেন ঋতুপর্ণা। কিন্তু ছবিটি ঋতুপর্ণাকে খুব একটা আলোচনায় আনতে পারেনি। ছবিটি মুক্তির তিন মাসের মাথায় জানা গেল, ঋতুপর্ণা বাংলাদেশের আরেকটি ছবিতে অভিনয়ের জন্য ঢাকায় আসছেন। আর সিনেমাটির নাম ‘জ্যাম; প্রেমের চাটনি’, যেটির পরিচালনা করবেন নঈম ইমতিয়াজ নেয়ামূল। ছবিটি নিয়ে রাজধানীর ঢাকা ক্লাবে ২৩ জুলাই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। সেখানেই আনুষ্ঠানিকভাবে ঋতুপর্ণার ছবিতে অভিনয়ের ব্যাপারে ঘোষণা করার কথা রয়েছে।

‘জ্যাম; প্রেমের চাটনি’ ছবিটি তৈরি করতে যাচ্ছে প্রয়াত চিত্রনায়ক মান্নার প্রযোজনা সংস্থা কৃতাঞ্জলি ফিল্মস। প্রয়াত সাংবাদিক আহমেদ জামান চৌধুরীর গল্প থেকে ছবির চিত্রনাট্য ও সংলাপ তৈরি করছেন পান্থ শাহরিয়ার। ছবিটিতে ঋতুপর্ণার পাশাপাশি আরও দেখা যাবে দেশের জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমাকেও।

অন্যান্য খবর

BangaliNews24.com