BangaliNews24.com

তিন জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৮

তিন জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৮
জুলাই ২৩
০০:০৪ ২০১৮

 

বাঙালিনিউজ২৪ ডেস্ক প্রতিবেদনঃ দেশের তিন জেলা রংপুর, রাজশাহী এবং চাঁপাইনবাবগঞ্জে রবিবার সকালে সড়ক দুর্ঘটনায় শিশুসহ আটজন নিহত হয়েছেন।

প্রতিনিধিদের পাঠানো খবর অনুযায়ী, সকাল ৭টায় রংপুর-দিনাজপুর মহাসড়কের হাজিরহাট এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় অটো রিকশার চার যাত্রী নিহত হয়েছেন।

নিহত চারজনের মধ্যে দুজনের নাম সাজু ও চাঁদ বলে জানা গেলেও তাৎক্ষণিকভাবে সবার বিস্তারিত পরিচয় জানা যায়নি।

তারাগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই নওশাদ বলেন, সকালে ঠাকুরগাঁমুখী একটি যাত্রীবাহী বাস অটোরিকশাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে দুজন নিহত এবং চারজন গুরুতর আহত হয়।

আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় আরো দুজনের মৃত্যু হয়।

এদিকে রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে।

নিহতরা হলেন- উপজেলার ফরাদপুর গ্রামের এমাজউদ্দীনের ছেলে এমদাদ হেসেন চান্দু (৫০) ও একই গ্রামের সানারুল ইসলামের মেয়ে খুসবু তাজনীম (১৪) এবং উপজেলার আচুয়াভাটা কসাইপাড়া এলাকার তসলিম উদ্দিনের ছেলে মাংস ব্যবসায়ী জসিম উদ্দিন (২২)।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম বলেন, সকাল ১০টার দিকে একটি ট্রাক চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিল। উপজেলার ছয়ঘাটি এলাকায় মোটরসাইকেলের দুই আরোহীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে তাদের মৃত্যু হয়।

এর আগে সকাল সাড়ে ৬টায় উপজেলার রেলগেট বাজারে মাংসের দোকানে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ঢুকে পড়লে জসিম নিহত হন।

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি জানিয়েছে, জেলা শহরের কল্যাণপুরে সকালে মিশুকের ধাক্কায় আব্দুল্লাহ আল হুজাইফা নামে দেড় বছর বয়সের এক শিশু নিহত হয়েছে। সে ওই এলাকার গোলাম রসুলের ছেলে।

সদর থানার এসআই আমিনুল ইসলাম জানান, সকাল সাড়ে ১০টার দিকে শিশু আব্দুল্লাহ আল হুজাইফা বাড়ির কাছে রাস্তার পাশে দাঁড়িয়েছিল। এসময় নয়াগোলার দিকে যাওয়া একটি মিশুক তাকে ধাক্কা দেয়। গুরুতর আহত শিশুটিকে স্থানীয়রা উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক হুজাইফাকে মৃত বলে ঘোষণা করেন।

অন্যান্য খবর

BangaliNews24.com