BangaliNews24.com

উন্নয়নের চিত্র তৃণমূলে পৌঁছে দিতে জেলা প্রশাসকদের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী

উন্নয়নের চিত্র তৃণমূলে পৌঁছে দিতে জেলা প্রশাসকদের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী
জুলাই ২৪
১৬:১৭ ২০১৮

নিজস্ব প্রতিবেদক: উন্নয়নের চিত্র তৃণমূলে পৌঁছে দিতে জেলা প্রশাসকদের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জনগণ যেন উন্নয়ণের সুফল পায় তা নিশ্চিত করার আহবানও জানিয়েছেন তিনি। সকালে, প্রধানমন্ত্রীর কার্যালয়ে জেলা প্রশাসক সম্মেলন ২০১৮ এর উদ্বোধনীতে এসব বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সরকারের ধারাবাহিকতা থাকায় উন্নয়ণের গতি ত্বরান্বিত হয়েছে উল্লেখ করে, এই ধারা অব্যাহত রাখার নির্দেশ দেন প্রধানমন্ত্রী। মাদকের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেয়ার নির্দেশনাও দেন শেখ হাসিনা।

জেলা প্রশাসক সম্মেলন ২০১৮ উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর কার্যালয়ে এই আয়োজন। প্রধান অতিথি হিসেবে এতে অংশ নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তৃণমূল পর্যায়ে জনগণের সুযোগসুবিধা নিশ্চিতে করণীয় সম্পর্কে দিক নির্দেশনা দেন প্রধানমন্ত্রী।

এসময় শেখ হাসিনা বলেন, উন্নত, সমৃদ্ধ ও মর্যাদাশীল দেশ গড়ে তোলাই সরকারের লক্ষ্য। এজন্য দেশব্যাপি ২ লাখ কোটি টাকার উন্নয়ন প্রকল্প হাতে নেয়া হয়েছে। উন্নয়ণের এই ধারাবাহিকতা ধরে রাখতে ভূমিকা রাখার জন্য জেলা প্রশাসকদের প্রতি আহ্বান জানান প্রধানমন্ত্রী।

জনগণ যেন উন্নয়নের সুফল পায় তা নিশ্চিত করার পাশাপাশি উন্নয়ণ চিত্র তৃণমূলে তুলে ধরতে জেলা প্রশাসকদের নির্দেশ দেন প্রধানমন্ত্রী।

মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে জানিয়ে এ ব্যাপারে কঠোর পদক্ষেপ নেয়ার নির্দেশও দেন প্রধানমন্ত্রী।

স্থানীয় পর্যায়ে টেন্ডারবাজি, সন্ত্রাস ও জঙ্গিবাদ দমনে কঠোর অবস্থান নিতে জেলা প্রশাসকদের নির্দেশ দেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, জনগণের সেবায় প্রয়োজনীয় কঠোরতা প্রদর্শনে পিছপা হওয়া যাবে না।

অন্যান্য খবর

BangaliNews24.com