BangaliNews24.com

কথিত বন্দুকযুদ্ধে চার জেলায় নিহত ৪

কথিত বন্দুকযুদ্ধে চার জেলায় নিহত ৪
জুলাই ২৪
১৬:৩৩ ২০১৮

বাঙালিনিউজ২৪ ডেস্ক : তিন জেলায় আইনশৃঙ্খলা বাহিনীর সাথে বন্দুকযদ্ধে তিনজন নিহত হয়েছে। তিনটি ঘটনাতেই মাদক ও বিভিন্ন ধরনের অস্ত্র উদ্ধারের কথা জানিয়েছেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। প্রতিনিধিদের পাঠানো তথ্য নিয়ে প্রতিবেদন।

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ১৮ মামলার এক আসামি নিহত হয়েছে। মঙ্গলবার ভোরে জেলার সোনারগাঁও উপজেলার চেংরাকান্দি এলাকায় এই ঘটনা ঘটে বলে সাংবাদিকদের জানিয়েছে র‌্যাব -১১ এর কোম্পানি কমান্ডার সিনিয়র এএসপি মো. আলেপ উদ্দিন। নিহত আলমগীর হোসেন (৩৫) সোনারগাঁ উপজেলার কাচপুর বেপারীপাড়া এলাকার মানিক বেপারীর ছেলে। তার বিরুদ্ধে সোনারগাঁ ও সিদ্ধিরগঞ্জ থানায় ১৮টি মামলা রয়েছে। এসময়, ঘটনাস্থল থেকে দুই রাউন্ড গুলি ভর্তি একটি পিস্তল এবং ১৫০০ ইয়াবা উদ্ধার করা হয়েছে।

এদিকে, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মোহাম্মদপুরে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ফারুক হোসেন (৩৫) নামে একব্যক্তি নিহত হয়েছে। নিহত ফারুক হোসেন শিবগঞ্জ উপজেলার গোলাপ বাজার এলাকার নওশাদ আলীর ছেলে। র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের ডেপুটি কমান্ডার এএসপি আবু খায়ের সাংবাদিকদের জানান, সোমবার রাত দেড়টায় দিকে উপজেলার মোহাম্মদপুর-ত্রিমোহনী এলাকায় শিবগঞ্জ-চৌডালা সড়কে এ ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল থেকে একটি পিস্তল, গুলি ও ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।

অপরদিকে, নড়াইলের লোহাগড়ায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে সন্দেহভাজন এক ডাকাত নিহত হয়েছে। সোমবার রাতে লোহাগড়া পৌরসভার কচুবাড়িয়া এলাকায় এই ঘটনা ঘটে বলে সাংবাদিকদের জানান লোহাগড়া থানার ওসি প্রবীর কুমার বিশ্বাস। এসময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, দুই রাউন্ড গুলি, দুটি ধারালো অস্ত্র ও একটি হাতুড়ি উদ্ধার করা হয়েছে।

এদিকে, নাটোরের লালপুর উপজেলার বিজয়পুর এলাকায় র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছে। এসময়, ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

অন্যান্য খবর

BangaliNews24.com