BangaliNews24.com

চলচ্চিত্র জ্যাম’র মহরত অনুষ্ঠিত

চলচ্চিত্র জ্যাম’র মহরত অনুষ্ঠিত
জুলাই ২৪
১৫:৪৪ ২০১৮

 

বিনোদন প্রতিবেদক: দেশ-বিদেশের বরেণ্য তারকাদের উপস্থিতিতে অনুষ্ঠিত হলো কৃতাঞ্জলী চলচ্চিত্রের নতুন ছবি ‘জ্যাম’-এর মহরত। সকালে, ঢাকা ক্লাবে চলচিত্র অঙ্গনের তারকাদের মেলা বসে মহরতের এ অনুষ্ঠানে। সামাজিক জীবনের ইস্যু যানজটকে নিয়ে চলচিত্রটির কাহিনী বিন্যাস করেছেন শেলী মান্না। আর অভিনয় করবেন পূর্ণিমা, আরেফিন শুভ ও ফেরদৌস। মান্না ফাউন্ডেশনের সহযোগীতায় কৃতাঞ্জলী প্রযোজিত নবম চলচ্চিত্র‘ জ্যাম’।

ঢাকা ক্লাবে চলচিত্র অঙ্গনের দেশ-বিদেশের বরেণ্য তারকাদের এ যেন মিলন মেলা। কৃতাঞ্জলী চলচিত্রের নতুন ছবি ‘জ্যাম’-এর শুভ মহরতে এসেছেন নবীন ও প্রবীণ অভিনয় শিল্পী, প্রযোজক, নির্মাতা ও কলাকুশলীরা।

শহরের অন্যতম সমস্যা যখন যানজট। তখন ‘জ্যাম’ শিরোনামে কৃতাঞ্জলী চলচিত্রের নতুন ছবির নামকরণ করা হয়েছে। প্রযোজক শেলী মান্না চলচিত্রটির কাহিনী বিন্যাস করেছেন।

দেশের অভিনয় শিল্পী ছাড়াও ভারতীয় তারকাদের উপস্থিতি অনুষ্ঠানকে করে তোলে প্রাণবন্ত। তারা বলেন, কাঁটাতারের বেড়া শিল্প-সংস্কৃতির অবাধ বিচরণকে বাধা দিতে পারবে না।

শুভকামনা জানিয়ে অতিথিরা বলেন, চলচিত্রে দেশ ও জাতি বিনোদনের পাশাপাশি অনেক বার্তা পায়। যা সমাজ সচেতনতায় ভূমিকা রাখে।

প্রয়াত সাংবাদিক আহমেদ জামান চৌধুরীর মূল ভাবনার ছবি ‘জ্যাম’। সংলাপ ও চিত্রনাট্য করেছেন পান্থ শাহারিয়ার। মান্না ফাউন্ডেশনের সহযোগীতায় কৃতাঞ্জলী প্রযোজিত নবম চলচিত্র ‘জ্যাম-এ অভিনয় করবেন পূর্ণিমা, আরেফিন শুভ ও ফেরদৌস।

অন্যান্য খবর

BangaliNews24.com