BangaliNews24.com

বজ্রপাতে সিরাজগঞ্জর রায়গঞ্জে ১ কৃষক ও বেলকুচিতে ১ প্রবাসীর মৃত্যু

বজ্রপাতে সিরাজগঞ্জর রায়গঞ্জে ১ কৃষক ও বেলকুচিতে ১ প্রবাসীর মৃত্যু
জুলাই ২৪
১৭:৩৯ ২০১৮

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জে পৃথক ঘটনায় বজ্রপাতে বেলকুচিতে প্রবাসী এবং রায়গঞ্জে কৃষকের মৃত্যু হয়েছে। এরা হলো বেলকুচির সেন ভাঙ্গাবাড়ী গ্রামের মৃত খোরশেদ আলম তালুকদারের ছেলে মালয়সীয়া প্রবাসী রতন তালুকদার (৫০) এবং নিহত মাহমুদুল হাসান (৩২) রায়গঞ্জের ধানগড়া মল্লিক চাঁন উত্তরাপাড়া গ্রামের আব্দুল গনী শেখের ছেলে।

ভাঙ্গাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী খন্দকার ফজলুল হক ভাসানী এ তথ্য নিশ্চিত করে বঙালিনিউজ২৪কে জানান, রতন মালয়েশিয়া প্রবাসী। কিছুদিন আগে তিনি ছুটি কাটাতে দেশে এসেছেন। মঙ্গলবার দুপুরে হালকা বৃষ্টির হলে বাড়ীর ভিতর থেকে পানি বাইরে বের করে দেয়ার জন্য ড্রেনের কাজ করছিলেন তিনি। এসময় বজ্রপাত হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

অপর দিকে স্থানীয়ারা জানান, একই সময় বৃষ্টির মধ্যে বাড়ীর পাশের জমিতে কৃষি কাজ করছিলেন মাহমুদুল হাসান। এ সময় বজ্রপাতে সে গুরুতর আহত হয়। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. আমিরুল ইসলাম তৌহিদ কৃষক মাহমুদুল হাসানের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

অন্যান্য খবর

BangaliNews24.com