BangaliNews24.com

সরকার উৎখাতে জাতীয় ঐক্যের নামে দুর্নীতিবাজরা জোট বেঁধেছে : প্রধানমন্ত্রী

সরকার উৎখাতে জাতীয় ঐক্যের নামে দুর্নীতিবাজরা জোট বেঁধেছে : প্রধানমন্ত্রী
সেপ্টেম্বর ২৫
০০:৫৯ ২০১৮

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগ সরকারের ওপর জনগনের আস্থা আছে। তাই সুদখোর, ঘুষখোর আর খুনিদের গড়া জোট নয় বরং আওয়ামী লীগকেই আবারও নির্বাচিত করবে জনগণ। নিউইয়র্কে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের দেয়া নাগরিক সংবর্ধনায় এসব বলেন প্রধানমন্ত্রী। শেখ হাসিনা বলেন, দুর্নীতিবাজদের জোট কখনোই দুর্নীতির বিরুদ্ধে সফল হবে না। এসময় দেশের উন্নয়ন অগ্রযাত্রায় পাশে থাকতে প্রবাসীদের প্রতি আহ্বান জানান প্রধানমন্ত্রী।

জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৩তম অধিবেশনে যোগদানের উদ্দেশে রোববার লন্ডন থেকে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে পৌঁছান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সন্ধ্যায় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের আয়োজনে গণসংবর্ধনা অনুষ্ঠানে যোগ নেন প্রধানমন্ত্রী।

‘নাগরিক সংবর্ধনা’ মঞ্চে পৌঁছানোর পর শ্লোগানে মুখর হয়ে ওঠে সম্মেলন কক্ষ। এসময় প্রবাসীদের অভিবাদনের জবাব দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
আপস…

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী বলেন, জাতীয় ঐক্যের নামে দুর্নীতিবাজ রাজনীতিকরা এক হয়েছেন। দুর্নীতিবাজরা কি করে দুর্নীতির বিরুদ্ধে লড়বে তা নিয়ে প্রশ্ন তোলেন শেখ হাসিনা। নতুন জোট দেশকে আবারো পেছনে নিয়ে যাবে বলেও মন্তব্য করেন তিনি।

প্রযুক্তির সহযোগিতায় দেশের বিরুদ্ধে অপপ্রচার হচ্ছে উল্লেখ করে প্রধানমন্ত্রী জানান, জনগণের নিরাপত্তা দিতেই ডিজিটাল নিরাপত্তা আইন করা হয়েছে। দেশের সার্বিক উন্নয়নে তার সরকারের নেয়া বিভিন্ন পদক্ষেপের কথা তুলে ধরেন প্রধানমন্ত্রী।

শেখ হাসিনা বলেন, সরকারের ধারাবাহিকতায় দেশের উন্নয়ন হচ্ছে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে আসন্ন নির্বাচনে আবারও আওয়ামী লীগের প্রতি সমর্থন চান তিনি।

এসময় দেশের প্রবৃদ্ধি অর্জনে প্রবাসীদের ভূমিকার কথা উল্লেখ করে উন্নয়নের ধারা এগিয়ে নিতে প্রবাসীদের সহযোগিতা চান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

অন্যান্য খবর

BangaliNews24.com