BangaliNews24.com

বরগুনার আমতলীতে বাস-মাহেন্দ্র সংঘর্ষে শিক্ষিকা ও শিশু সহ নিহত ৭

বরগুনার আমতলীতে বাস-মাহেন্দ্র সংঘর্ষে শিক্ষিকা ও শিশু সহ নিহত ৭
জুলাই ২৬
২৩:২৭ ২০১৮

মোঃ রাকিব হোসেন,বরগুনা প্রতিনিধিঃ বরগুনার আমতলীতে সড়ক দূর্ঘটনায় শিক্ষিকা ও শিশুসহ ৬ জন নিহত এবং প্রায় ১২ জন আহত হয়েছে। বৃহস্পতিবার (২৬ জুলাই) সকাল ১১ টায় আমতলী টু কুয়াকাটা সড়কে মানিকঝুড়ি নামক স্থানে বাসের চাপায় মাহেন্দ্র যাত্রী ৪ জন ঘটনা স্থলেই নিহত হয়েছে, আমতলী স্বাস্থ্য কমপ্লেক্রো আনার পরে আরো ২ জন মারা গেছে এবং পটুয়াখালী হাসপাতালে নেয়ার পথে মাহেন্দ্র চালক জসিম উদ্দিন মারা যায়।
আমতলী থানার ওসি (তদন্ত) নুরুল ইসলাম বাদল বাঙালিনিউজ২৪কে জানান’ আল্লার ভরসা পরিবহন বরিশাল যাবার পথে মানিকঝুড়ি নামক স্থানে একটি মাহেন্দ্রর সাথে মুখোমূখি সংঘর্ষে ঘটনা ঘটে। এতে ঘটনা স্থলেই ৪ জন ও আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর আরো ২ জন এবং পটুয়াখালী নেয়ার পথে ১ জন মারা গেছে। বাসের প্রায় আরো ১২ জন যাত্রী আহত হয়েছে। আহতদের আমতলী স্বাস্থ্য কমপ্লেক্রো চিকিৎসাসেবা দেয়া হয়েছে। তিনি আরো জানান, নিহতরা হলেন তাড়িকাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ছালমা আক্তার (৩৫), শানু মৃধা (৭০), চাঁন মিয়া (৪৮) অজ্ঞাত শিশু (৩), রুস্তুম আলী (৩৫) জসিম উদ্দিন (৩০) এবং অন্য এক জন নিহতদের পরিচয় এখনও পাওয়া যায়নি।
এদিকে ঘটনা স্থল পরিদর্শন করেছেন বরগুনার ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আনোয়ারুল নাসের, অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহম্মেদ-সহ অন্যান্য কর্মকর্তারা। ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আনোয়ারুল নাসের বলেন, নিহতদের লাশ দাফন করার জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে দশ হাজার টাকা করে নিহতদের পরিবারদের হাতে দেয়া হবে।

অন্যান্য খবর

BangaliNews24.com