BangaliNews24.com

অবৈধ টাকা ও ফেনসিডিলসহ চট্টগ্রাম কারা তত্ত্বাধায়ক আটক

অবৈধ টাকা ও ফেনসিডিলসহ চট্টগ্রাম কারা তত্ত্বাধায়ক আটক
অক্টোবর ২৬
২১:৩৩ ২০১৮

চট্টগ্রাম প্রতিনিধি: অবৈধ টাকা ও ফেনসিডিলসহ চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের জেলার (কারা তত্ত্বাধায়ক) সোহেল রানা বিশ্বাসকে আটক করেছে রেলওয়ে পুলিশ। আজ শুক্রবার দুপুর একটার দিকে চট্টগ্রাম থেকে ময়মনসিংহগামী বিজয় এক্সপ্রেস থেকে তাকে আটক করে ভৈরব রেলওয়ে পুলিশের সদস্যরা।

ভৈরব রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মজিদ জানান, দুপুর একটার দিকে ভৈরব স্টেশনে তল্লাশির সময় চট্টগ্রাম থেকে ময়মনসিংহগামী বিজয় এক্সপ্রেস থেকে নগদ ৪৪ লাখ ৪৩ হাজার অবৈধ টাকা ও ১২ বোতল ফেনসিডিলসহ রেলওয়ে পুলিশের হাতে আটক হয়েছেন চট্টগ্রামের জেলার সোহেল রানা বিশ্বাস। এছাড়া বিভিন্ন প্রতিষ্ঠান থেকে নেওয়া ১ কোটি ৩০ লাখ টাকার চেক ও তার স্ত্রীর নামে ২ কোটি ৫০ লাখ টাকা এফডিআর সংক্রান্ত নথি উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।

কারা অধিদপ্তরের উপ-মহাপরিদর্শক (চট্টগ্রাম বিভাগ) পার্থ গোপাল বণিক জানান, চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের জেলার সোহেল রানা বিশ্বাসকে আটকের বিষয়টি শুনেছি। তার কাছ থেকে অবৈধ টাকা ও ফেনসিডিল পাওয়া গেছে। তিনি অফিস থেকে ছুটি নিয়েছিলেন। এ বিষয়টি আমাদের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি। এ ঘটনায় মামলা হওয়ার পর তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

অন্যান্য খবর

BangaliNews24.com