BangaliNews24.com

ভৈরবে আন্তঃ নগর ট্রেন থেকে কোটি টাকা ও ফেনসিডিল সহ চট্টগ্রাম কারাগারের জেলার সোহেল রানা বিশ্বাস আটক

ভৈরবে আন্তঃ নগর ট্রেন থেকে কোটি টাকা ও ফেনসিডিল সহ চট্টগ্রাম কারাগারের জেলার সোহেল রানা বিশ্বাস আটক
অক্টোবর ২৬
২৩:২৩ ২০১৮

ফজলুল হক বাবু,বিশেষ প্রতিনিধি : ৪৪ লাখ ৪৩ হাজার টাকা ও ফেনসিডিলসহ চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের, জেলার /কারা তত্ত্বাধায়কসোহেল রানা বিশ্বাসকে আটক করেছে ভৈরব রেলওয়ে পুলিশ। আজ শুক্রবার দুপুর ১টার দিকে চট্টগ্রাম থেকে ময়মনসিংহগামী আন্তঃনগর বিজয় এক্সপ্রেস ট্রেন থেকে তাকে আটক করে ভৈরব রেলওয়ে পুলিশের সদস্যরা। এছাড়া জেলার সোহেল রানা বিশ্বাসের কাছ থেকে বিভিন্ন প্রতিষ্ঠান থেকে নেওয়া ১ কোটি ৩০ লাখ টাকার চেক ও তার স্ত্রীর নামে ২ কোটি ৫০ লাখ টাকার এফডিআর সংক্রান্ত নথি উদ্ধার করা হয়েছে।
সোহেল রানা বিশ্বাসকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন ভৈরব রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মজিদ। তিনি বলেন,গোপন সংবাদের ভিওিতে আজ দুপুর ১টার দিকে ভৈরব স্টেশনে তল্লাশীর সময় চট্টগ্রাম থেকে ময়মনসিংহগামী বিজয় এক্সপ্রেস ট্রেনের, ঘ, বগির আসন নং ১৩-১৫,ট্রলি ব্যাগ থেকে নগদ ৪৪ লাখ ৪৩ হাজার অবৈধ টাকা ও ১২ বোতল ফেনসিডিলসহ রেলওয়ে পুলিশের হাতে আটক হয়েছেন চট্টগ্রামের জেলার সোহেল রানা বিশ্বাস।
এছাড়া বিভিন্ন প্রতিষ্ঠান থেকে নেওয়া ১ কোটি ৩০ লাখ টাকার চেক ও তার স্ত্রীর নামে ২ কোটি ৫০ লাখ টাকা এফডিআর সংক্রান্ত নথি উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি। তার গ্রামের বাড়ী ময়মনসিংহ শহরের ১১৯ নং আর কে মিশন রোড। তার পিতা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব জিন্নত আলী বিশ্বাস, তার স্ত্রী নাম হোসনেআরা পপি, ২০০০সালে তিনি মুক্তিযোদ্বা কোঠায় চাকুরী তে যোগদান করেন,ব্যক্তিগত জীবনে তিনি ১ পুএ ও ১ কন্যা সন্তানের জনক বলে প্রাথমিক ভাবে জানাযায়।এ বিষয়ে ভৈরব রেলওয়ে থানায় পৃথক দু”টি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।।

অন্যান্য খবর

BangaliNews24.com