BangaliNews24.com

খুনি ও দুর্নীতিবাজদের ক্ষমতায় বসাতে চায় ঐক্যফ্রন্ট : জয়

খুনি ও দুর্নীতিবাজদের ক্ষমতায় বসাতে চায় ঐক্যফ্রন্ট : জয়
অক্টোবর ২৮
০১:১৪ ২০১৮

নিজস্ব প্রতিবেদক : খুনি ও দুর্নীতিবাজদের দল বিএনপিকে রক্ষা করার চেষ্টা করছে জাতীয় ঐক্যফ্রন্ট, বললেন প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। ষড়যন্ত্রের মাধ্যমে দলটিকে রাষ্ট্রক্ষমতায় বসানোর অপচেষ্টা চলছে বলেও মন্তব্য করেন তিনি। বিকেলে, রাজধানীর একটি হোটেলে সুচিন্তা ফাউন্ডেশন আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন সজীব ওয়াজেদ। ষড়যন্ত্রকারীদের বিচারের আওতায় আনা হবে বলেও জানান তিনি।

২১শে আগস্টের গ্রেনেড হামলার প্রেক্ষাপট ও বিচারের রায় নিয়ে রাজধানীর একটি হোটেলে এই আলোচনার আয়োজন করে সুচিন্তা ফাউন্ডেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

অনুষ্ঠানে তিনি বলেন, রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় চালানো ২১শে আগষ্টের হামলাকে ভিন্নখাতে নেয়ার চেষ্টা চালিয়েছিলেন, তৎকালীন প্রধানমন্ত্রী খালেদা জিয়া ও তারেক রহমান। তারা গোটা রাষ্ট্রকেই সন্ত্রাসী রাষ্ট্রে পরিণত করেছিলেন।

জাতীয় ঐক্যফ্রন্ট প্রসঙ্গে জয় বলেন, খুনি ও দূর্নীতিবাজদের দল বিএনপিকে বাঁচাতেই এক হয়েছেন ঐক্যফ্রন্ট নেতারা।

খুনীদের আশ্রয় প্রশ্রয় দিয়ে যারা দেশের উন্নয়ন অগ্রযাত্রার বিরুদ্ধে ষড়যন্ত্র করবে, তাদের আইনের আওতায় আনা হবে বলেও জানান প্রধানমন্ত্রীর এই উপদেষ্টা।

জনগনের প্রতি আস্থা থাকায় আগামী নির্বাচনে জয়লাভের বিষয়ে সংশয় নেই জানিয়ে সজীব ওয়াজেদ জয় বলেন, যে সব জোটের নেতাদের ভোট নেই, আওয়ামী লীগ তাদের ভয় পায়না।

অন্যান্য খবর

BangaliNews24.com