BangaliNews24.com

সাতদফা না মানলে কঠিন শাস্তি পেতে হবে : ঐক্যফ্রন্ট

সাতদফা না মানলে কঠিন শাস্তি পেতে হবে : ঐক্যফ্রন্ট
অক্টোবর ২৮
০১:১৬ ২০১৮

নিজস্ব প্রতিবেদক : জনসভার মাধ্যমে জনরায় হয়ে গেছে জানিয়ে জাতীয় ঐক্যফ্রন্টের সভাপতি ডক্টর কামাল হোসেন বলেছেন, সাতদফা দাবি মানা না হলে এই সরকারকে শাস্তি পেতে হবে। আর বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলগীর বললেন, জনগণকে জিম্মি করে কোন স্বৈরাচারী সরকার বাংলাদেশে টিকে থাকতে পারেনি, এখনো পারবে না। দাবি আদায় করেই ঘরে ফেরা হবে। সেজন্য নেতাকর্মীদের প্রস্তুত থাকতে চট্টগ্রামের জনসভায় আহবান জানান ঐক্যফ্রন্টের নেতারা।

সংসদ ভেঙ্গে দেয়া, খালেদা জিয়ার মুক্তি, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনসহ সাতদফা দাবি আদায়ে জনমত গড়ে তুলতে দেশের বিভিন্ন স্থানে জনসভা করছে জাতীয় ঐক্যফ্রন্ট। এরই ধারাবাহিকতায় শনিবার চট্টগ্রামে বিএনপি কার্যালয় নাসিমন ভবনের সামনে এই দ্বিতীয় এই জনসভার আয়োজন।

এতে অংশ নিয়ে ঐক্যফ্রন্টের নেতারা বললেন, ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারকে সংলাপে বসতে বাধ্য করা হবে। রাজি না হলে দেশে নৈরাজ্যের সকল দায় সরকারকে নিতে হবে।

এসময়, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, অন্যায়ের কাছে মাথা নত করা হবে না। জনগণের সাতদফা দাবি আদায় করেই এবার ঘরে ফেরা হবে বলেও জানান তিনি।

আর ঐক্যফ্রন্টের সভাপতি ডক্টর কামাল হোসেন বলেন, সরকার সংবিধানের দোহাই দিয়ে জনগণের অধিকার নিয়ে প্রতারণা করছে। এবার আর তা হতে দেয়া হবে না বলেও হুঁশিয়ারী দেন তিনি।

জনগণকে জিম্মি করে সরকার টিকে থাকতে পারবে না বলেও মন্তব্য করেন ঐক্যফ্রন্টের এই নেতা।

অন্যান্য খবর

BangaliNews24.com