BangaliNews24.com

সুষ্ঠু ও অবাধ হবে তিন সিটি নির্বাচন: ওবায়দুল কাদের

সুষ্ঠু ও অবাধ হবে তিন সিটি নির্বাচন: ওবায়দুল কাদের
জুলাই ২৯
১৬:৩২ ২০১৮

নিজস্ব প্রতিবেদক: আগের সিটি নির্বাচনের মতোই আগামী তিন সিটি নির্বাচনও সুষ্ঠু ও অবাধ ভাবে অনুষ্ঠিত হবে। নির্বাচনে পরাজয়ের সম্ভাবনা থাকলেই বিএনপি মিথ্যাচার করে, নিজেদের রাজনৈতিক দৈন্যতা প্রকাশ করে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সকালে, সচিবালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে মন্ত্রী এসব কথা বলেন। এসময় বিএনপির সাথে সংলাপ হবে কিনা- এ বিষয়ে দলের কোন চিন্তা নেই জানিয়ে তিনি বলেন, বর্তমানে বিএনপি অসুস্থ রাজনীতির চর্চা করছে।

সমসাময়িক নানা বিষয় নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এই মতবিনিময় সভার আয়োজন। সকালে, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত এই সভায় আওয়ামী লীগ নতুন কোন জোট গঠন করবে কিনা- সে বিষয় নিয়ে দলের অবস্থান তুলে ধরেন তিনি।

ওবায়দুল কাদের জানান, যাদের সাথে রাজনৈতিক মতাদর্শ মিলবে, তাদের সাথে রাজনৈতিক জোট গঠন করা যেতে পারে।

বিএনপির দাবি অনুযায়ী ‘চলমান রাজনৈতিক সংকট নিরসনে’ সংলাপ আয়োজন প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বললেন, সংলাপের এখন আর সুযোগ নেই, কোনো সম্ভাবনাও নেই। তবে সব রাজনৈতিক দলের সাথে যোগাযোগ থাকা ভালো।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, কোন শর্ত দিয়ে ফোনালাপ হবে না। বিএনপির রাজনৈতিক দূরাবস্থার জন্য নিজেরাই দায়ী বলে মন্তব্য করেন আওয়ামী লীগের এই নেতা।

তিন নগর নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে বলেও জানান তিনি। কিন্তু না জিতলে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করবে বিএনপি। এই সংস্কৃতি থেকে বেরিয়ে আসার আহ্বান জানান ওবায়দুল কাদের।

অন্যান্য খবর

BangaliNews24.com