BangaliNews24.com

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৪, উল্লাপাড়া ট্রেনের টয়লেট থেকে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৪, উল্লাপাড়া ট্রেনের টয়লেট থেকে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার
অগাস্ট ২৯
১০:৩৩ ২০১৮

সিরাজগঞ্জ প্রতিনিধি : বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের সিরাজগঞ্জ কড্ডার মোড় এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৪ ।মঙ্গলবার (২৮ আগস্ট) দিবাগত রাত ১১টার দিকে একটি বাস ও একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয় এ কারণে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে কিছু সময় যানজটের সৃষ্টি হয়।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ শহীদ আলম বাঙালিনিউজ২৪কে জানান,মঙ্গলবার (২৮ আগস্ট) দিবাগত রাত ১১টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের সিরাজগঞ্জের কড্ডার মোড় এলাকায় একটি বাস ও একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয় , এ সময় হাবীব নামে একজন বাস যাত্রী নিহত হয়, আহত হয় ট্রাক ড্রাইভার সহ ৪ জন।আহতদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার কারণে একটি লেন বন্ধ হওয়ায় রাত সাড়ে ১১টার দিকে একটু যানজট সৃষ্টি হয়েছিলো । দুর্ঘটনা কবলিত যানবাহন দু’টিকে সরানো হয়েছে। এখন আর যানজট নেই ।উল্লাপাড়ায় ট্রেনের টয়লেট থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের উল্লাপাড়া ট্রেনের টয়লেট থেকে অজ্ঞাতপরিচয় এক বৃদ্ধের (৫৫) মরদেহ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ।

মঙ্গলবার (২৮ আগস্ট) গভীর রাতে সিরাজগঞ্জ-ঈশ্বরদী রেলসড়কে লাহিড়ী মোহনপুর রেলওয়ে স্টেশন থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

বুধবার (২৯ আগস্ট) সকালে সিরাজগঞ্জ রেলওয়ে পুলিশের (জিআরপি) ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুন মজুমদার বাঙালিনিউজ২৪কে এতথ্য জানিয়েছেন।

তিনি জানান, রাতে সিরাজগঞ্জ থেকে ঈশ্বরদীগামী লোকাল ৫৫৪ ট্রেনের টয়লেটের ভেতরে ওই বৃদ্ধের মরদেহ দেখে যাত্রীরা পুলিশে খবর দেন। খবর পেয়ে রাতেই তার মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহটি সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

কিভাবে ওই বৃদ্ধের মৃত্যু হয়েছে তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিষয়টি জানা যাবে।

অন্যান্য খবর

BangaliNews24.com