BangaliNews24.com

নৌকার পক্ষে মীর মোশারফ হোসেনের পথসভা ও মটর সাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত

নৌকার পক্ষে মীর মোশারফ হোসেনের পথসভা ও মটর সাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত
জুলাই ৩০
০৫:১৯ ২০১৮

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনে দলের মনোনয়ন প্রত্যাশী ঢাকার বনানী থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক, সাবেক ছাত্রনেতা মীর মোশারফ হোসেন নৌকায় ভোট ও দোয়া প্রার্থনা করে বেলকুচি ও এনায়েতপুরের বিভিন্ন স্থানে পথসভা এবং দিনব্যাপী মটর সাইকেল শোভাযাত্রা করেছেন।
শনিবার সকাল থেকে রাত পর্যন্ত বেলকুচির দৌলতপুর, ধুকুরিয়াবেড়া, ভাঙ্গাবাড়ী সমেশপুর ও এনায়েতপুরে শোভাযাত্রায় সময় পথসভা করেছে।
দুপুরে এনায়েতপুর থানা আওয়ামীলীগ কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা করেছেন। থানা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ বজলুর রশিদের সভাপতিত্বে এসময় জেলা পরিষদ সদস্য শাহজাহান আলী, থানা আ’লীগের সাধারন সম্পাদক আজগর আলী বিএসসি, সহ-সভাপতি আহম্মদ মোস্তফা খাঁন বাচ্চু, সদিয়া চাঁদপুর ইউপি চেয়ারম্যান রাশেদুল ইসলাম সিরাজ, যুগ্ম-সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন মোল­া, সাংগঠনিক সম্পাদক শওকত আলী, এবি,এম শামীম হক, আলহাজ আলী, খুকনী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আফাজ উদ্দিন, বনানী থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস,এম আজম ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান সেলিম, বেলকুচি উপজেলা আওয়ামীগের সদ্স্য আব্দুল হাকিম, বেলকুচি পৌর আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মীর সেরাজুল ইসলাম, রাজাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বদর তালুকদার, উপজেলা শ্রমিকলীগের সাবেক সভাপতি মোতাহার হোসেন সরকার, উপজেলা যুবলীগের যুগ্ন-আহব্বায়ক তারেক সরকার প্রমুখ বক্তব্য রাখেন। এছাড়া দৌলতপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলতাব হোসেনের সভাপতিত্বে দৌলতপুর বাজারে, ধুকুরিয়াবেড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী খোরশেদ আলমের সভাপতিত্বে সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে, ভাঙ্গাবাড়ী ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে জোকনালায় ও রাজাপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি লালচাঁন প্রামানিকের সভাপতিত্বে দলীয় কার্যালয়ে মনোনয়ন প্রত্যাশী মীর মোশারফ হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
একটি বিশাল মোটর সাইকেল শোভা যাত্রা এলাকার গুরুত্বপূর্ন সড়ক গুলো প্রদক্ষিণ করে। এ সময় মীর মোশারফ হোসেনের জন্য সবাইকে দোয়া ও সমর্থন কামনা করে বিভিন্ন শ্লোগান দেয় নেতাকর্মীরা। এদিকে, সাবেক ছাত্রনেতা ও বনানী থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মীর মোশারফ হোসেন বলেন, বর্তমান সরকারের উন্নয়ন তুলে ধরতে হবে, কোন নেতার বিরুদ্ধাচারন করে দলের ক্ষতি করা যাবে না। নেত্রী যাকেই মনোনয়ন দেবেন তার জন্যই সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। এ সময় তিনি আরও বলেন, নেত্রী এখন বিশ্ব নেত্রী। তার হাতে দেশ ও জাতি নিরাপদ, যে কারণে দেশের চলমান উন্নয়ন অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই। এছাড়া স্থানীয় ভাবে কারো সমালোচনা করে লাভ নেই, কারণ নেত্রী যাকে খুশি মনোনয়ন দেবেন। মনোনয়নের ক্ষমতা তার হাতে। আমাদের কাজ নৌকার পক্ষে জনমত গড়ে তোলা। তৃনমুলের সব খবর নেত্রীর কাছে আছে তিনি নিশ্চয়ই যোগ্য ব্যক্তিকেই নৌকার হাল ধরতে দিবেন।

অন্যান্য খবর

BangaliNews24.com