BangaliNews24.com

নিক-প্রিয়াঙ্কার সেপ্টেম্বরে বিয়ে

নিক-প্রিয়াঙ্কার সেপ্টেম্বরে বিয়ে
জুলাই ৩১
০১:৫২ ২০১৮

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া বিয়ে করছেন। এ খবর এখন কারোই অজানা নয়। কিন্তু ‘কোয়ান্টিকো’খ্যাত এই তারকা কবে গাঁটছড়া বাঁধছেন তা এখনও যানা যায়নি। এই নিয়ে ভক্তদেরও আগ্রহের শেষ নেই।
আগামী ১৬ সেপ্টেম্বর প্রিয়াঙ্কার হবু বর নিক জোনাস ২৬তম জন্মদিনের কেক কাটবেন। শোনা যাচ্ছে, সেদিনই বিয়ের পিঁড়িতে বসবেন এই প্রেমিক যুগল।

এদিকে, গত ১৮ জুলাই ছিলো প্রিয়াঙ্কার ৩৬তম জন্মদিন। প্রেমিক নিকের সঙ্গে লন্ডনে বিশেষ দিনটি উদযাপন করেছেন তিনি। ওখানেই নাকি তারা বাগদান সারেন। তবে এ বিষয়ে এখনও তাদের পক্ষ থেকে কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি।

গত বছর মেট গালা অনুষ্ঠানে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের পরিচয় হয়। তখন তাদের একসঙ্গে লালগালিচায় হাঁটা নিয়ে অনেক গুজব রটে। তবে জিমি কিমেলের টক শোতে প্রিয়াঙ্কা বলেছিলেন, ‘নিক দারুণ মানুষ। তবে আমাদের পরিচয় অল্প সময়ের জন্য হয়েছিল। ফলে বেশি ঘনিষ্ঠতার সুযোগ নেই।’

এ বছরের মে মাসে নিক জোনাস ও বন্ধুদের নিয়ে সমুদ্র ভ্রমণে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। সেই সময় তাদের কিছু ঘনিষ্ঠ মুহূর্তের ছবি অন্তর্জাল দুনিয়ায় ছড়িয়ে পড়ে। এরপর আবার ছড়িয়ে পড়ে এই দুই তারকার প্রেমের গুঞ্জন।

এখানেই শেষ নয়, নিক জোনাসের হাতে হাত রেখে তার এক আত্মীয়ের বিয়েতে অংশ নেন প্রিয়াঙ্কা। সেখানে নিজেকে নিকের প্রেমিকা হিসেবে পরিচয় দেন ‘বাজিরাও মাস্তানি’খ্যাত এই তারকা।

এরপর কিছুদিনের জন্য ভারতে বেড়াতে আসেন নিক। সেখানে প্রিয়াঙ্কার মা মধু চোপড়া ও ভাই সিদ্ধার্থ চোপড়ার সঙ্গে দেখা করেন তিনি। সবাই মিলে মুম্বাইয়ের একটি রেস্টুরেন্টে নৈশভোজ করেন। পরে গোয়ায় ঘুরতে যান তারা। ভারতে ঘোরাঘুরি শেষে প্রেমিকের সঙ্গে ব্রাজিলে যান প্রিয়াঙ্কা। সেখানকার ভিলা ম্যাক্স ফেস্টিভ্যালে সংগীত পরিবেশন করেন নিক।

প্রিয়াঙ্কার সঙ্গে বলিউডের বেশ কয়েকজন অভিনেতার প্রেমের গুঞ্জন শোনা গেছে। এ তালিকায় আছেন শাহরুখ খান, অক্ষয় কুমার, শহিদ কাপুর, হারমান বেওয়েজা, ব্যবসায়ী অসীম মার্চেন্ট। অন্যদিকে নিক জোনাস এর আগে সাবেক বিশ্বসুন্দরী অলিভিয়া কালপো ও গায়িকা ডেল্টা গুডরেমের সঙ্গে প্রেম করেছেন

অন্যান্য খবর

BangaliNews24.com