BangaliNews24.com

সিরাজগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৩ ছাত্র সহ ৮ জনের মৃত্যু

সিরাজগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৩ ছাত্র সহ ৮ জনের মৃত্যু
জুলাই ৩১
১৫:২৩ ২০১৮

সিরাজগঞ্জ প্রতিনিধি :সিরাজগঞ্জ সদর উপজেলার কাদাই গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আটজনের মৃত্যু হয়েছে।নিহতদের মধ্যে এলাকার আবুল হোসেনের ছেলে হাবিব ঘটনাস্থলেই মারা যান বলে নিশ্চিত করেছেন ইউপি চেয়ারম্যান নবিদুল ইসলাম। এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় আরও একজনকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।অন্যদের হাসপাতালে নেবার পথে মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন সিরাজগঞ্জ সদর হাসপাতাল কর্তৃপক্ষ।

নিহতরা হলেন- কাদাই গ্রামের মেঘা শেখের ছেলে আব্দুস সাত্তার (৫০), তার ভাতিজা আব্দুল হামিদের ছেলে ছানোয়ার হোসেন (২৫), আবু তাহেরের ছেলে আব্দুল্লাহ (১৩), কাসেমের ছেলে মমিন (৩০), আব্দুল আলীমের ছেলে সজীব, আমিনুলের ছেলে রাজু (১৪), আবুল হোসেনের ছেলে হাবিব (২৪) ও মৃত হাবিবুর রহমানের ছেলে রফিকুল (৩০)।

সিরাজগঞ্জ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. ফরিদুল ইসলাম বাঙালিনিউজ২৪কে এ তথ্য নিশ্চিত করেছেন।
স্থানীয়রা জানান, কাদাই গ্রামে বর্ষার পানিতে একটি টঙ দোকান ডুবে যায়। দুপুরে স্থানীয় ১০-১২ জন দোকানটি উঠিয়ে অন্য স্থানে সরিয়ে নিচ্ছিলেন। এসময় পল্লী বিদ্যুতের একটি ছেড়া তার ওই দোকানের টিনের চালার ওপর পড়লে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সবাই পানিতে পড়ে যান।

পরে তারটি কেটে তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে নিলে একে একে আটজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। নিহতদের মধ্যে চারজন তাঁত শ্রমিক, একজন ব্যবসায়ী ও তিনজন ছাত্র।
এদিকে জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকা নিহত একেক জনের পরিবারকে ২৫ হাজার করে টাকা দেয়ার ঘোষণা দিয়েছেন।

অন্যান্য খবর

BangaliNews24.com