BangaliNews24.com

আড়াই মাস পর রাজশাহীতে অপহৃত কিশোরী উদ্ধার

আড়াই মাস পর রাজশাহীতে অপহৃত কিশোরী উদ্ধার
অগাস্ট ৩১
০০:০২ ২০১৮

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীতে অপহরণের প্রায় আড়াই মাস পর এক কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন (পিবিআই)। বুধবার রাতে নগরীর কয়েরদাড়া এলাকার একটি বাড়ি থেকে ওই কিশোরীকে উদ্ধার করা হয়। এসময় সোহাগ নামে এক অপহরণকারীকেও গ্রেপ্তার করা হয়েছে।

কিশোরীর পরিবার সূত্রে জানা যায়, গত ১৭ জুন বাড়ির পাশ থেকে সোহাগ ও তার কয়েকজন সহযোগী ওই কিশোরীকে অপহরণ করে। এঘটনায় বোয়ালিয়া থানায় মামলা দায়ের করতে চাইলেও থানা মামলা নেয়নি বলে দাবি করে কিশোরীর পরিবার। অবশেষে ২৮ আগস্ট রাজশাহীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন। আদালত মামলাটি পিবিআইকে তদন্তের নির্দেশ দেন। পরে, তদন্তভার গ্রহণের ২৪ ঘণ্টার মধ্যেই পিবিআই’র সদস্যরা মেয়েটিকে উদ্ধার করতে সক্ষম হন।

এদিকে, পিবিআই রাজশাহী কার্যালয়ের উপ-পরিদর্শক (এসআই) জামাল উদ্দিন জানান, আদালতের নির্দেশের প্রেক্ষিতে মোবাইল ফোন ট্রাকিং করে মাত্র ২৪ ঘণ্টার মধ্যে ওই ছাত্রীটিকে উদ্ধার করা হয়েছে। তবে, ওই ছাত্রী ধর্ষিত হয়েছে কী না- তা পরীক্ষার জন্য বৃহস্পতিবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া অপহরণকারী সোহাগকে রাজশাহী কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান পিবিআই কর্মকর্তা।

অন্যান্য খবর

BangaliNews24.com